Loading...
উত্তরকাল > বিস্তারিত > খেলা > দারুণ জয় দিয়ে বিপিএল শুরু চট্টগ্রামের

দারুণ জয় দিয়ে বিপিএল শুরু চট্টগ্রামের

পড়তে পারবেন < 1 মিনিটে

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী ম্যাচে শুরুতে আলো ছড়িয়েছেন মোহাম্মদ মিঠুন। দিনের প্রথম ম্যাচে ৪৮ বলে ৮৪ রানের সর্বোচ্চ ইনিংস খেললেও জয় পায়নি তার দল সিলেট থান্ডার। ৪ উইকেটে ১৬২ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করানো সিলেট ৫ উইকেটে হেরে গেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে। এমরিটের দল এক ওভার হাতে রেখে বিপিএলের বিশেষ সংস্করণ শুরু করেছে জয়ের হাসিতে। 

মিরপুর স্টেডিয়ামে সিলেটের ছুঁড়ে দেয়া ১৬৩ রানের জবাবে চট্টগ্রাম শুরুতে বিপদেই পড়ে গিয়েছিল। ৬৪ রানে ৪ উইকেট পড়ে যায় চট্টগ্রামের। ইমরুল কায়েস এসে হাল ধরলে সেখান থেকে ধীরে ধীরে ঘুরে দাঁড়ায় তারা। ইমরুল এক প্রান্ত আগলে জয়ের ভিত গড়ে দিয়ে যান ৩৮ বলে ৬১ রানের ঝড়ো ইনিংস খেলে। পরে সেই মোমেন্টাম কাজে লাগিয়ে শেষ দিকে ঝড় তুলে খেলেছেন চ্যাডউইক ওয়ালটন। ৩০ বলে অপরাজিত ছিলেন ৪৯ রানে। তাতে ছিল ৩টি চার ও ২টি ছয়। 

এর আগে টস হেরে ব্যাট করা সিলেটের স্কোর সমৃদ্ধ করেছেন মূলত মিঠুন। জনসন চার্লস শুরুটা এনে দিয়েছিলেন ভালো। ২৩ বলে ৩৫ রান করে ফিরেছেন। তার বিদায়ের পর দ্রুত আরও এক ব্যাটসম্যান ফিরলে ৬১ রানে তৃতীয় উইকেটের পতন ঘটে সিলেটের।

পরে মোসাদ্দেক হোসেনের সঙ্গে জুটি গড়ে মূল ভিত্তিটা দাঁড় করান মিঠুন। ঝড়ো ব্যাট করে একাই খেলতে থাকেন। ইনিংসে ৪টি চারের সঙ্গে ছিল ৫টি ছয়ের মার। অধিনায়ক মোসাদ্দেক ২৯ করে ফিরলেও আগ্রাসী ভঙ্গিতে খেলতে থাকেন মিঠুন। ১৩তম ওভারে ৩টি ছয়ে তুলে নেন ২৪ রান। এমন ঝড়ো ব্যাটিংয়ে বিপিএলে নিজের সর্বোচ্চ স্কোরটও তুলে নেন তিনি। তাতে সিলেট ৪ উইকেট হারিয়ে করতে পারে ১৬২ রান। ম্যাচসেরা ইমরুল কায়েস।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: