Loading...
উত্তরকাল > বিস্তারিত > শোবিজ > মিস ইউনিভার্স আফ্রিকান তুনজি

মিস ইউনিভার্স আফ্রিকান তুনজি

পড়তে পারবেন < 1 মিনিটে

।। শোবিজ প্রতিবেদন ।।

বেশ প্রশংসিত হয়েছিলেন বাংলাদেশের প্রতিযোগী শিরিন আক্তার শিলা। তবে মিস ইউনিভার্স ২০১৯-এর মুকুটবিহীন ফিরতে হচ্ছে তাকে। আর এবার বিজয়ী হয়েছেন দক্ষিণ আফ্রিকান সুন্দরী জোজিবিনি তুনজি।

যুক্তরাষ্ট্র সময় ৮ ডিসেম্বর রাতে দেশটির জর্জিয়ার আটলান্টার টাইলর পেরি স্টুডিওতে এই মুকুট তুলে দেয়া হয়। তাকে এটি পরিয়ে দেন গত আসরের বিজয়ী ফিলিপাইনের ক্যাটরিওনা গ্রে।

মিস পুয়ের্তো রিকো ম্যাডিসন অ্যান্ডারসন ও মিস মক্সিকো সোফিয়া আরাগানকে পিছনে ফেলে সেরার স্থানটি অর্জন করলেন এই সুন্দরী। ২০১৭ এর পর ফের দক্ষিণ আফ্রিকার কাছে এলো উজ্জ্বল এ মুকুট।

৯০টি দেশের ৯০ জন প্রতিযোগী নিয়ে শুরু হয় এই আসর। জমজমাট এই আয়োজনে সেমিফাইনালে উঠে আসেন ২০ জন। তবে এতেও স্থান পাননি বাংলাদেশের শিলা।

সেখান থেকে বেছে নেওয়া হয় শীর্ষ ১০ প্রতিযোগীকে। আর সেরা তিনে স্থান পান তুনজি, ম্যাডিসন অ্যান্ডারসন ও সোফিয়া আরাগন।

এবারের প্রশ্ন পর্বে রাখা হয় বিশেষ চমক। তিন সুন্দরীকেই একটিই প্রশ্ন করা হয়। না, তবে তিনজন মঞ্চে দাঁড়িয়ে থাকলেও প্রতিবারই একজনের বেশি এটি শুনতে পাননি। প্রশ্নটা এমন, বর্তমান সমাজে দাঁড়িয়ে তরুণীদের জন্য কোন গুরুত্বপূর্ণ পরামর্শ তুমি দিতে চাও? এর উত্তরে দক্ষিণ আফ্রিকান সুন্দরী মন্তব্য বিচারকদের মন জয় করে নেয়। ব্যস, এগিয়ে যান তিনি। সবশেষে মাথায় তুলে দেয়া হয় মিস ইউনিভার্স বিজয়ের মুকুট।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: