।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

ফেনীতে পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ৭ জন নিহত হয়েছেন। এসময় কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ১০জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। ফেনীর মহিপাল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহজাহান খান এ কথা জানান।

নিহত ব্যক্তিদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, সুজন মিয়া (৪০) ও শাহাদাত। নিহত সুজনের বাড়ি বিক্রমপুরের শিকদার বাড়ি। শাহাদাতের বাড়ি ছাগলনাইয়া উপজেলার রাধানগর গ্রামে। তিনি জানান, বাসটি পিকনিকের জন্য ঢাকার পল্লবী থেকে কক্সবাজারের উদ্দেশে যাচ্ছিল। ফেনীর লেমুয়ায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। দুর্ঘটনায় বাসের ৭ যাত্রী নিহত ও ২৫ জন আহত হয়েছেন।

ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্ম্মদ কাওসার মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা হতাহতদের উদ্ধার করেছে। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই দুজন জন নিহত হয়। ফেনী সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক আরও দুজনকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন অবস্থায় আরও তিন জন মারা যান। আহতদের মধ্যে ১০ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Digiprove sealCopyright protected by Digiprove © 2019
Acknowledgements: বাংলাট্রিবিউন
All Rights Reserved