Loading...
উত্তরকাল > বিস্তারিত > শোবিজ > ১৫ আগস্ট আসছে সেক্রেড গেমস টু

১৫ আগস্ট আসছে সেক্রেড গেমস টু

পড়তে পারবেন 1 মিনিটে

।। শোবিজ প্রতিবেদক ।।

নেটজেনদের অপেক্ষার পালা শেষ হতে চলেছে। আর মাত্র কদিন পর ১৫ আগস্ট নেটফ্লিক্সে আসছে জনপ্রিয় ওয়েব সিরিজ সেক্রেড গেমসের দ্বিতীয় মৌসুম।

সেক্রেড গেমস ২-এর ট্রেলার যে দর্শকদের মধ্যে কৌতূহল বাড়িয়ে তুলেছে তা আর বলার অপেক্ষা রাখে না। এরই মধ্যে, নেটফ্লিক্স ইন্ডিয়া স্যাক্রেড গেমসের তারকাদের ছবি শেয়ার করেছেন, ওয়েব শোটির গুঞ্জন বজায় রাখতে। ওয়েব সিরিজের স্টারকাস্ট ৭০ এর দশকের আদলে দেখে মনে হচ্ছে।

ইনস্টাগ্রামে শেয়ার করা এই ছবিতে পঙ্কজ ত্রিপাঠী, রণবীর শোরে, কালকি কোচলিন, নওয়াজউদ্দিন সিদ্দিকী, সাইফ আলি খান এবং অন্যান্য সবাই রয়েছেন। এ ছাড়া নেটফিলক্স ইন্ডিয়া নওয়াজউদ্দিন, পঙ্কজ ত্রিপাঠি, সাইফ আলি খান, কালকি কোচলিন এবং চরিত্রগুলির সূক্ষ্ম বিবরণ ব্যাখ্যা করার জন্য অভিনেতাদের একটি ভিন্ন ঝলকও শেয়ার করেছে।

কিছুদিন আগে স্যাক্রেড গেমসের ট্রেলার মুক্তি পেয়েছে। নেটফ্লিক্স সোশ্যাল মিডিয়ায় ট্রেলারটি শেয়ার করার সময় লিখেছিল – “স্পিক দ্য গেম ওভার।” দ্বিতীয় মরসুমে দর্শকরা প্রচুর লুণ্ঠন, সাসপেন্স, অপরাধ এবং থ্রিলার দেখতে পাবেন। দ্বিতীয় সিরিজে নতুন চরিত্রে থাকছেন কালকি কোচলিন ও রণভীর শোর।

এবারের সিরিজে পঙ্কজ ত্রিপাঠির একটি গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে। তিনি গুরুজির ভূমিকা পালন করছেন। কালকি কোচলিনের চরিত্র বাটা, সাসপেন্স তার চরিত্রকে ঘিরেও রয়েছে। দ্বিতীয় সিরিজের পরিচালক অনুরাগ কাশ্যপ এবং বিক্রমাদিত্য মোতওয়ানি।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: