।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

যশোরের শার্শা উপজেলার অগ্রভূলোট সীমান্তে শনিবার (২৭ জুলাই) ভোরে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে সুজন (২৮) নামে এক মাদক চোরাকারবারি নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন বিজিবির এক সদস্য। ঘটনাস্থল থেকে তিনশ’বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

শার্শা উপজেলার বাগআচঁড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আব্দুর রহিম হাওলাদার জানান, বিজিবি সদস্যরা প্রতিদিনের মতো পাঁচভূলোট সীমান্তে টহল দিচ্ছিলেন। শুক্রবার রাত ৯টার দিকে ৫ থেকে ৬ জন মাদক চোরাকারবারি ভারত থেকে ফেনসিডিল নিয়ে ফেরার পথে বিজিবি সদস্যদের বাধার মুখে পড়ে। পরে তারা বিজিবি সদস্যদের লক্ষ্য করে বোমা হামলা চালালে বিজিবির সার্জেন্ট আকমল হোসেন গুরুতর আহত হন। একপর্যায়ে ধাওয়া দিয়ে দু’জনকে আটক করে বিজিবি সদস্যরা। পরে তাদের নিয়ে ভোরে অগ্রভূলোট এলাকায় অভিযানে যায় বিজিবি।

ওই গ্রামের আজিজের আমবাগানে পৌঁছলে তাদের সহযোগীরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় বিজিবিও পাল্টা গুলি ছোড়ে। দু’পক্ষের গোলাগুলিতে চোরাকারবারিরা পিছু হটে। পরে বিজিবি সদস্যরা অভিযানের জন্য ঘটনাস্থলে নিয়ে যাওয়া এক চোরাকারবারির মরদেহ ও তিনশ’ বোতল ফেনসিডিল উদ্ধার করে। খবর পেয়ে ভোর সাড়ে ৪টার দিকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

Digiprove sealCopyright protected by Digiprove © 2019
Acknowledgements: বাংলাট্রিবিউন
All Rights Reserved