Loading...
উত্তরকাল > বিস্তারিত > সমসাময়িক > রাজশাহী পাসপোর্ট অফিসের অফিস সহকারীকে অপহরণের অভিযোগ

রাজশাহী পাসপোর্ট অফিসের অফিস সহকারীকে অপহরণের অভিযোগ

পড়তে পারবেন 1 মিনিটে

।। নিজস্ব প্রতিবেদক, রাজশাহী ।।

রাজশাহী বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের এক অফিস সহকারীকে মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। শনিবার (১৩ জুলাই) বেলা পৌনে ১২টার দিকে রাজশাহী নগরের শালবাগান পাওয়ার হাউস মোড়ে এই অপহরণের ঘটনা ঘটে।

অপহৃত ব্যক্তির নাম রঞ্জু লাল সরকার। তিনি পাসপোর্ট অফিসে অফিস সহকারী পদে চাকরি করেন। তার গ্রামের বাড়ি হবিগঞ্জ। পরিবার নিয়ে তিনি পাসপোর্ট অফিস সংলগ্ন শালবাগান এলাকায় ভাড়া থাকেন।

বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের সহকারী পরিচালক আজমল কবীর জানান, পাসপোর্ট অফিসের কম্পিউটার অপারেটর মজিবর রহমানের সামনেই রঞ্জু লাল সরকারকে তুলে নিয়ে যাওয়া হয়েছে।

মজিবরের বরাত দিয়ে তিনি বলেন, রঞ্জু ও মজিবর হেঁটে শালবাগান মোড়ের দিকে আসছিলেন। পাওয়ার হাউস মোড়ে তাদের সামনে সিলভার রঙের একটি মাইক্রোবাস থামে। এরপর চার-পাঁচজন ব্যক্তি মাইক্রোবাস থেকে নেমে তাদের কাছে জানতে চান, এই এলাকার নাম কি। ঠিক তখনই অজ্ঞাত ওই ব্যক্তিরা রঞ্জুকে ধাক্কা দিয়ে মাইক্রোবাসের দিকে ঠেলে দেন। এর সঙ্গে সঙ্গে তারাও মাইক্রোবাসের ভেতরে ঢুকে পড়েন। এরপর এক মিনিটের মধ্যেই মাইক্রোবাসটি পালিয়ে যায়।

আজমল কবীর বলেন, ঘটনার পর মজিবর রহমান তাকে জানালে তিনি পুলিশে খবর দেন। এরপর পুলিশ গিয়ে তদন্ত শুরু করে। কিন্তু কেন এই অপহরণের ঘটনা ঘটেছে তা তারা বুঝতে পারছেন না। এ নিয়ে পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হবে বলেও জানান পাসপোর্ট অফিসের এই কর্মকর্তা।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, ঘটনাস্থল থেকে একটু দূরে থাকা একটি ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ দেখা হয়েছে। কিন্তু কিছু বোঝা যাচ্ছে না। তারা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছেন। পাশাপাশি রঞ্জুকে উদ্ধারে পুলিশি তৎপরতা শুরু হয়েছে বলেও জানান তিনি।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: