Loading...
উত্তরকাল > বিস্তারিত > শোবিজ > কৌশিক গাঙ্গুলি ও ‘সাত নম্বর সনাতন সান্যাল’

কৌশিক গাঙ্গুলি ও ‘সাত নম্বর সনাতন সান্যাল’

পড়তে পারবেন 2 মিনিটে

।। শোবিজ প্রতিবেদন ।।

সাম্প্রতিক ‘শরতে আজ’, ‘কালী’ ও ‘দ্য লাভলি মিসেস মুখার্জির সাফল্যের পর জি-ফাইভ নিয়ে আসছে আরও একটি সিনেমা। চলতি মাসে ‘সাত নম্বর সনাতন সান্যাল’ প্রিমিয়ার করেছে তারা।

সিনেমাটি লিখেছেন ও পরিচালনা করেছেন অন্নপূর্ণা বসু। জনপ্রিয় অভিনয়শিল্পী কৌশিক গাঙ্গুলির প্রথম ডিজিটাল আবির্ভাব। পাশাপাশি এ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শাওলী চ্যাটার্জি, শিলাজিৎ মজুমদার, সোহেব ভট্টাচার্য, দেবদূত ঘোষ, বিভাস চক্রবর্তী, অধিকারী কৌশিক এবং সোহম মিত্র।

‘সাত নম্বর সনাতন সান্যাল’ সিনেমাটি ৪৫ বছর বয়সী বিক্রয় প্রতিনিধি সনাতন সান্যালকে ঘিরে নির্মিত এটি। সনাতনের আত্মবিশ্বাসের অভাব তাকে ব্যক্তিগত ও পেশাগতভাবে হতাশ করে তুলেছিল। এরমধ্যেই তার জীবন ভিন্ন একদিকে মোড় নেয়, যখন চাকরিতে তাকে নিজের নামের ব্যক্তিদের খোঁজার দায়িত্ব দেয়া হয়। এক একজন সনাতন সান্যালের সাথে দেখা হওয়া তার বিশেষ কিছু প্রাপ্তি বা ত্যাগের কারণ হয়ে দাঁড়ায়। এরপর যতই দিন যেতে থাকে ততই তার গ্রাহকরা একের পর এক অদৃশ্য হয়ে যেতে থাকে। আর এসব ঘটনা তাকে বিশ্বাস, ক্ষতি ও প্রতিশোধের এক ভয়ানক যাত্রার দিকে ঠেলে দেয়।

অভিনয়শিল্পী কৌশিক গাঙ্গুলি বলেন, “নীরবতার শক্তিই সনাতনের নিজের ভেতরের বোঝাপড়ার আলাপচারিতাকে বের করে নিয়ে আসে। অন্নপূর্ণা সনাতনের নীরবতার মাধ্যমেই তার কথা প্রকাশ করতে চেয়েছিলেন। আমি যখন অভিনয় করেছি তখন এটাই আমার শক্তি হিসেবে কাজ করেছে। একজন সাধারণ মানুষের এই গল্পকে পৃষ্ঠপোষকতা করার জন্য জি-ফাইভের প্রযোজকদের ধন্যবাদ জানাচ্ছি।”

পরিচালক অন্নপূর্ণা বসু বলেন, ‘‘আমি নিশ্চিত ‘সাত নম্বর সনাতন সান্যাল’ সিনেমার দৃশ্যের পর এসব দৃশ্য দর্শকদের নিবিষ্ট করে রাখবে। এটি খুব চমকপ্রদ ও গতিশীল একটি চলচ্চিত্র। বর্তমান সময়ে যেখানে ডিজিটাল বিনোদন খুব দ্রুত বিকশিত হচ্ছে, সেখানে জি-ফাইভ তার প্ল্যাটফর্মের জন্য খুব ভালো কন্টেন্টে বিনিয়োগ করায় আমরা খুব আনন্দিত। আমরা বিশ্বাস করি, এই প্ল্যাটফর্মের ব্যাপক বিস্তারের সঙ্গে সঙ্গে আমাদের সিনেমাও অনেক বেশি দর্শকের কাছে পৌঁছাবে।’’

নতুন এ সিনেমার মুক্তির বিষয়ে জি-ফাইভ গ্লোবালের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা অর্চনা আনন্দ বলেন, ‘‘আমাদের প্ল্যাটফর্মে প্রিমিয়ার হওয়া প্রতিটি স্টোরিতে আমরা কন্টেন্টের গভীরতাকে প্রাধান্য দিতে চাই। ‘সাত নম্বর সনাতন সান্যাল’ সিনেমাটি আমাদের প্ল্যাটফর্মের কন্টেন্টে ভিন্ন এক মাত্রা যোগ করেছে এবং আমি নিশ্চিত এটি পুরো বিশ্বের দর্শকদের রোমাঞ্চিত করবে।’’

জি-ফাইভ গুগল প্লেস্টোর বা আইওএস অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে। এই অ্যাপটি স্যামসাং স্মার্ট টিভি, অ্যাপল টিভি, অ্যান্ড্রয়েড টিভি এবং আমাজন ফায়ার টিভিতেও সহজলভ্য। www.ZEE5.com এই ওয়েবসাইট থেকেও জি-ফাইভ ডাউনলোড করা যাবে।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: