Loading...
উত্তরকাল > বিস্তারিত > সমসাময়িক > রাজশাহীতে হচ্ছে পাঁচ তারকা হোটেল ও বিমানবন্দরে নতুন দ্বিতল টার্মিনাল

রাজশাহীতে হচ্ছে পাঁচ তারকা হোটেল ও বিমানবন্দরে নতুন দ্বিতল টার্মিনাল

পড়তে পারবেন 1 মিনিটে

।। নিজস্ব প্রতিবেদক, রাজশাহী ।।

রাজশাহীতে বিশ্বমানের পাঁচ তারকা হোটেল নির্মাণ ও হযরত শাহ মখদুম বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীতকরণের লক্ষ্যকে সামনে নিয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সচিব মহিবুল হকের সঙ্গে সাক্ষাৎ ও বৈঠক করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বৃহস্পতিবার (১১ জুলাই) বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সচিবের দফতরে বৈঠককালে পাঁচ তারকা হোটেল নির্মাণ ও বিমানবন্দরে নতুন দ্বিতল টার্মিনাল নির্মাণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। রাসিক জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এ ব্যাপারে মেয়র খায়রুজ্জামান লিটন জানান, রাজশাহীতে বিশ্বমানের পাঁচ তারকা হোটেল নির্মাণ অত্যন্ত প্রয়োজন। এ ব্যাপারে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সচিবের সঙ্গে আলাপ হয়েছে। আলাপকালে তিনি জানিয়েছেন, রাজশাহী পর্যটন মোটেলের ভবন ভেঙে সেখানে বিশ্বমানের পাঁচ তারকা হোটেল নির্মাণ করা হবে। ইতোমধ্যে ডিজাইন প্রণয়ন করা হয়েছে, যা দ্রুতই আইপিসি এবং একনেক এর অনুমোদন নিয়ে কাজ আরম্ভ হবে।

এছাড়া বৈঠকে অদূর ভবিষ্যতে হযরত শাহ মখদুম বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীতকরণের লক্ষ্যে দ্রুতই নতুন একটি দ্বিতল টার্মিনাল ভবন নির্মাণ এবং রানওয়ে সম্প্রসারণেরও সিদ্ধান্ত হয়।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: