।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

অস্ট্রেলিয়া দলের দুঃসংবাদটা সত্যি হলো। হ্যামিস্ট্রিং ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন দলের টপঅর্ডার ব্যাটসম্যান উসমান খাজা। গ্রুপ পর্বে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাওয়া চোটের কারণে তাকে তিন থেকে চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। এমনটি নিশ্চিত করেছেন অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার।

ওল্ড ট্রাফোর্ডে প্রোটিয়াদের বিপক্ষে ৩২৬ রান তাড়া করতে নামা খাজা ব্যাটিংয়ের সময় চোট পেয়ে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন। পরে ইনিংসের শেষ দিকে তিনি ফের নামলেও অজিরা ১০ রানে হার মানে।

খাজার পরিবর্তে অস্ট্রেলিয়া ইতোমধ্যে ম্যাথিউ ওয়েডকে দলে নিয়েছে। তবে এই উইকেটরক্ষক-ব্যাটসম্যানকে আইসিসির ইভেন্ট টেকনিক্যাল কমিটির অনুমতি নিতে হবে। বিশ্বকাপ থেকে ছিটকে গেলেও আসরটির পর ইংল্যান্ডের মাটিতেই শুরু হওয়া অ্যাশেজের প্রথম টেস্টেই খাজার ব্যাপারে আশাবাদী ল্যাঙ্গার। আগামী ১ আগস্ট এজবাস্টনে প্রথম টেস্ট শুরু হবে।

এদিকে অজি শিবিরে তারকা অলরাউন্ডার মার্কাস স্টোইনিও ইনজুরিতে ভুগছেন। তিনি শেষ পর্যন্ত খেলতে না পারলে, মিচেল মার্শ মূল দলে যোগ দেবেন। ইতোমধ্যে মার্শ স্কোয়াডের সঙ্গে যোগ দিয়েছেন। ১১ জুলাই দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া।

Digiprove sealCopyright protected by Digiprove © 2019
Acknowledgements: বাংলানিউজ
All Rights Reserved