।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

ঝিনাইদহের কালীগঞ্জে হোসেন আলী (৫৫) নামের এক গরু ব্যবসায়ীকে হত্যা করে পা বেঁধে গাছের সঙ্গে লাশ ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। লাশের মুখে রুমাল পুরে রাখা হয়। তার সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নিয়ে দুর্বৃত্তরা এই হত্যাকাণ্ড চালায় বলে ধারণা করছে পুলিশ। নিহত হোসেন আলী কালীগঞ্জ পৌরসভার বাবরা গ্রামের মৃত আরশেদ আলীর ছেলে। বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল ৯টার দিকে বাবরা মাঠের একটি বাগানের আমগাছ থেকে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

নিহত হোসেন আলীর দুলাভাই ভিকু আলী জানান, হোসেন আলী পেশায় গরু ব্যবসায়ী। বুধবার বিকালে গান্না যাওয়ার উদ্দেশে তিনি বাড়ি থেকে বের হন। গান্না বাজার থেকে ৬০ হাজার টাকা বাড়িতে আনতে গিয়েছিলেন তিনি। এরপর থেকে নিখোঁজ ছিলেন হোসেন আলী। সকালে মাঠে কৃষকরা তার লাশ গাছে ঝুলতে দেখে পরিবারের সদস্যদের খবর দেন।

ভিকু আলী বলেন, আমাদের ধারণা টাকা ছিনতাই করে তাকে হত্যা করা হয়েছে। যেখানে হোসেন আলীকে হত্যা করা হয়েছে তার পাশেই একটি ব্যাগে আম, ছাতা ও পায়ের জুতা পড়ে রয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী জানান, আম গাছ থেকে আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠাচ্ছি। হোসেন আলীর পা বাঁধা ও মুখের মধ্যে রুমাল ঢোকানো রয়েছে। কী কারণে হত্যা করা হয়েছে তা পুলিশ তদন্ত করছে।

Digiprove sealCopyright protected by Digiprove © 2019
Acknowledgements: বাংলাট্রিবিউন
All Rights Reserved