Loading...
উত্তরকাল > বিস্তারিত > বিদেশ > ওষুধ বিক্রেতাকে পেটালেন মন্ত্রীর ভাই

ওষুধ বিক্রেতাকে পেটালেন মন্ত্রীর ভাই

পড়তে পারবেন 1 মিনিটে

 ।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

ফার্মেসিতে ওষুধ কিনতে গিয়েছিলেন এক সাবেক মন্ত্রীর ভাই। কিন্তু তাকে দেখে সম্মান দেখাতে উঠে দাঁড়াননি ওষুধ বিক্রেতা। এ অপরাধে তাকে বেদম মার খেতে হয়েছে মন্ত্রীর ভাইয়ের হাতে। গত সোমবার (৩ জুন) ভারতের বিহার রাজ্যের বেত্তিয়াহ শহরে এ ঘটনা ঘটে। এরই মধ্যে মারধরের ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

সিসি ক্যামেরার ভিডিওতে দেখা যায়, সাবেক মন্ত্রী রেণু দেবীর ভাই পিনু হেঁটে একটি ওষুধের দোকানে প্রবেশ করেন। তিনি ওষুধ বিক্রেতাকে সম্মান দেখিয়ে উঠে দাঁড়াতে বলেন। কিন্তু তিনি (বিক্রেতা) এ কথা না শোনায় একপর্যায়ে মারধর শুরু করেন পিনু।

এ সময় তার এক সহযোগীও ভেতরে চলে আসেন ও টানতে টানতে বিক্রেতাকে বের করে নিয়ে যান। পরে, তাকে গাড়িতে করে তুলেও নিয়ে যান মন্ত্রীর ভাই। এদিকে, ভাইয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্ক নেই বলে জানিয়েছেন সাবেক মন্ত্রী রেণু দেবী।

তিনি ভারতীয় গণমাধ্যমকে বলেন, আমি কখনোই খারাপ আচরণের পক্ষপাতী নই। বহু বছর ধরেই পিনুর সঙ্গে সম্পর্ক নেই, তার সঙ্গে কথাও বলি না। এরপরও এ ঘটনায় আমাকে টানা হচ্ছে। কেউ অন্যায় করলে সে অবশ্যই শাস্তি পাবে, সেটা আমি হলেও প্রযোজ্য।

এ ঘটনায় পিনুর বিরুদ্ধে মামলা ও অপহরণে ব্যবহৃত গাড়ি জব্দ করা হয়েছে। পাশাপাশি, ভুক্তভোগী ওষুধ বিক্রেতার পরিবারের জন্য বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন রাজ্যের জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা জয়ন্ত কান্ত।

Digiprove sealCopyright protected by Digiprove © 2019
Acknowledgements: বাংলানিউজ
All Rights Reserved

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: