Loading...
উত্তরকাল > বিস্তারিত > খেলা > গতি আর পাওয়ার হিটিংয়ের লড়াই

গতি আর পাওয়ার হিটিংয়ের লড়াই

পড়তে পারবেন 1 মিনিটে

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

এক দিকে আছেন মিচেল স্টার্ক-প্যাট কামিন্সের মতো গতিময় বোলার, আপরদিকে ক্রিস গেইল-আন্দ্রে রাসেলের মতো পাওয়ার হিটার ব্যাটসম্যান। তাই এক কথায় বৃহস্পতিবার (০৬ জুন) মুখোমুখি হতে যাওয়া অস্ট্রেলিয়া-উইন্ডিজ ম্যাচকে ‘বিগ ম্যাচ’ বলাই যায়। বাংলাদেশ সময় বিকেল ৩.৩০ মিনিটে মাঠে গড়াবে ম্যাচটি। চলতি বিশ্বকাপে এই ম্যাচটি দুদলেরই দ্বিতীয় ম্যাচ। নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারায় ওয়েস্ট ইন্ডিজ। আর আফগানিস্তানকে ৮ উইকেটে টুর্নামেন্ট শুরু করে অস্ট্রেলিয়া।

বিগম্যাচে জয়ের ধারা বজায় রাখতে অস্ট্রেলিয়াকে অবশ্যই ক্যারিবিয়ান ব্যাটিং দানব গেইলকে থামাতে হবে। অবশ্য নিজেদের এই পরিকল্পনার কথা কিছুটা ফাঁস করেছেন অজি দলনায়ক অ্যারন ফিঞ্চ।

উইন্ডিজ ম্যাচের আগেরদিন সংবাদ সম্মেলনে ফিঞ্চ বলেন, প্রত্যেক বোলারেরই নিজস্ব কিছু পরিকল্পনা থাকে। যখন আপনি ক্রিস গেইলের মতো বিপজ্জনক ব্যাটসম্যানের মুখোমুখি হবেন তখন আপনাকে প্রস্তুতি নিয়েই মাঠে নামতে হবে। আমাদের লক্ষ্যই থাকবে তার দুর্বল জায়গায় আঘাত হানা এবং এটা নিশ্চিত করা যে আমরা সঠিক জায়গায় বল ফেলছি। যদি সে একবার ছন্দ পেয়ে যায়, তবে তাকে থামানো কঠিন হয়ে যাবে।

প্রথম ম্যাচে পাকিস্তানি বোলারদের যেমন নাস্তানাবুদ করেছেন আন্দ্রে রাসেল, জেসন হোল্ডার ও ওশানে থমাসরা একই পরিকল্পনা নিয়েই অস্ট্রেলিয়ার বিপক্ষেও মাঠে নামবে তারা।

সম্ভাব্য একাদশ

অস্ট্রেলিয়া: অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোয়নিস, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান কোল্টার-নাইল ও অ্যাডাম জাম্পা।

ওয়েস্ট ইন্ডিজ: ক্রিস গেইল, শাই হোপ, ড্যারেন ব্রাভো, নিকোলাস পুরান, সিমরন হেটমায়ার, আন্দ্রে রাসেল, জেসন হোল্ডার, কার্লোস ব্র্যাথওয়েট, অ্যাশলে নার্স, শেল্ডন কটরেল ও ওশানে থমাস।

Digiprove sealCopyright protected by Digiprove © 2019
Acknowledgements: বাংলানিউজ
All Rights Reserved

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: