Loading...
উত্তরকাল > বিস্তারিত > প্রচ্ছদ > রূপগঞ্জে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

রূপগঞ্জে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

পড়তে পারবেন 1 মিনিটে

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনাচালকসহ দুই নারী নিহত হয়েছেন। আহত হয়েছে কমপক্ষে ১৬ জন। মঙ্গলবার (৪ জুন) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের তারাব পৌরসভার তেতলাবো এলাকায় ঘটে এ দুর্ঘটনা। নিহতরা হলেন- কিশোরগঞ্জের ভৈরব থানাধীন শুম্বপুর এলাকার আমিন মিয়ার স্ত্রী রিনা বেগম (৩২), একই জেলার বাজিতপুর থানাধীন পিরোজপুর এলাকার মিজান মিয়ার স্ত্রী আছমা বেগম (৩৪) ও লেগুনাচালক, তার পরিচয় পাওয়া যায়নি।

কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সামাদ বলেন, সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে যাত্রীবাহী লেগুনা (ঢাকা মেট্রো-ন-১৩-৮৪৫৯) রিজার্ভ যাত্রী নিয়ে ভৈরবের দিকে যাচ্ছিলো। পথে সকাল সাড়ে ৭টার দিকে লেগুনাটি ঢাকা-সিলেট মহাসড়কের তারাব পৌরসভার তেতলাবো এলাকায় পৌঁছালে ঢাকাগামী অগ্রদুত পরিবহনের যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো গ-১১০-৬৫৬৬) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।এ সময় আহত হয় লেগুনার যাত্রী আকলিমা বেগম, আমিন মিয়া, আকাশ, রিংকু দত্ত, এরশাদ, শারমিন আক্তার, সুরমা বেগম, আমির হোসেন, ইমনসহ কমপক্ষে ১৬ জন।

আহতদের স্থানীয় ইউএস বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করেছে।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: