Loading...
উত্তরকাল > বিস্তারিত > সব খবর > বিজিবি অভিযানে সাড়ে ৯ লাখ ইয়াবা উদ্ধার

বিজিবি অভিযানে সাড়ে ৯ লাখ ইয়াবা উদ্ধার

পড়তে পারবেন 1 মিনিটে

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে  ৯ লাখ ৬২ হাজার পিস  ইয়াবা উদ্ধার  করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি। টেকনাফ হ্নীলা ইউনিয়নের  জাদিমোড়া নাফনদী এলাকা থেকে শনিবার রাতে ইয়াবা গুলো উদ্ধার করা হয়।

টেকনাফের ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দমদমিয়া বিওপির একটি টহলদল নৌকা নিয়ে নাফনদীতে গমন করে। কয়েকজন ইয়াবা পাচারকারী একটি হস্তচালিত নৌকা নিয়ে মিয়ানমার হতে নাফনদী পার হয়ে জাদিমোড়া বরাবর বিআর-এম-৯এর নিকটবর্তী এলাকা দিয়ে বাংলাদেশের দিকে আসলে টহলদল তাদের চ্যালেঞ্জ করে।

টহলদলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রই স্বশস্ত্র ইয়াবা পাচারকারীরা টহলদলের উপর গুলি বর্ষন করে। এসময় বিজিবির টহলদল ও আত্মরক্ষার্থে কৌশলগত অবস্থান নিয়ে ৮ রাউন্ড পাল্টা গুলি করে। এতে ইয়াবা পাচারকারীরা নৌকা হতে নাফনদীতে পড়ে যায়। নদীতে জোঁয়ার থাকায় অনেক খোঁজাখুঁজির পরও পাচারকারীদদের পাওয়া যায়নি। পরে টহলদল নৌকাটি উদ্ধার করে তল্লাশি চালিয়ে ২৮ কোটি ৮৬ লাখ টাকার মূল্যমানের ৯ লাখ ৬২ হাজার ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: