Loading...
উত্তরকাল > Blog > উত্তরবঙ্গ > রাজশাহীতে দুই রোহিঙ্গা নারীসহ তিন যুবক আটক

রাজশাহীতে দুই রোহিঙ্গা নারীসহ তিন যুবক আটক

পড়তে পারবেন 1 মিনিটে

।। নিজস্ব প্রতিবেদক, রাজশাহী ।।

রাজশাহীর দুর্গাপুর থেকে দুই রোহিঙ্গা নারীকে আটক করা হয়েছে। এসময় নারী পাচারের অভিযোগে আরো তিন যুবককে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ। ভারত সীমান্ত দিয়ে পাচারের উদ্দেশ্যে রোহিঙ্গা নারীদের রাজশাহীতে আনা হয়েছিল বলে নিশ্চিত করেছে দুর্গাপুর থানা কর্তৃপক্ষ।

আটককৃত রোহিঙ্গারা হলেন মায়ানমার থেকে পালিয়ে এসে কক্সবাজারের উখিয়া এলাকায় আশ্রয় নেয়া ফাতেমা ওরফে রুমানা ও পারভিন ওরফে ইয়াসমিন।

আটককৃত যুবকরা হলেন, দুর্গাপুর আলিপুর নতুনপাড়া গ্রামের আলী আহমেদের ছেলে হেলাল (৩০), ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার আজিমুদ্দিন মোল্লার ছেলে আল মামুন (২৬) ও মেহেরপুর জেলার গাংনি উপজেলার আব্দুল বারেকের ছেলে সাগর আহমেদ (২৫)।

শনিবার দিবাগত রাত তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আলীপুর নতুনপাড়া গ্রামের হেলাল উদ্দীনের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোতালেব জানান, আটককৃত দুই রোহিঙ্গাকে পাচারের উদ্দেশ্যে আনুমানিক এক মাস যাবত দালাল হেলাল তার বাড়িতে আটকে রাখে। তাদেরকে আটকে রাখতে অপর দুই দালাল সহযোগিতা করে বলে জানা যায়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা বিষয়টি স্বীকার করেছে।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: