Zee5 Contract Coming Soon

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

মাদারীপুর শহরের একজন স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে পুলিশ কনস্টেবল মোকতার হোসেনকে দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে। এই ঘটনায় পুলিশের পক্ষ থেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

সোমবার (২০ মে) অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) বদরুল আলম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মেয়েটি বা তার পরিবার মামলা করলে সেই অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভুক্তভোগী স্কুলছাত্রীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদারীপুর পুলিশ লাইনে কর্মরত কনস্টেবল মোকতার হোসেন স্ত্রীকে নিয়ে ভাড়া বাসায় থাকত। সপ্তাহখানেক আগে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয় সে। রোববার রাতে প্রতিবেশী ওই স্কুলছাত্রীকে ঘরের মধ্যে ডেকে নিয়ে দরজা বন্ধ করে ধর্ষণের চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা দরজা খুলতে বললে সে মেয়েটিকে ভেন্টিলেটর দিয়ে ধাক্কা দিয়ে বাইরে ফেলে দেয়। আহত মেয়েটিকে স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

মাদারীপুর সদর হাসাপাতালের আরএমও শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, ওই স্কুলছাত্রীর পায়ের হাড় ভেঙে গেছে। তার পুরো ডান পা জুড়ে প্লাস্টার- ব্যান্ডেজ করা হয়েছে। তাকে দুই থেকে আড়াই মাস চিকিৎসাধীন রাখা লাগবে।

Digiprove sealCopyright protected by Digiprove © 2019
Acknowledgements: বাংলা ট্রিবিউন
All Rights Reserved