Berger Viracare

 ।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

কুরিয়ার সেবাদানকারী প্রতিষ্ঠান এসএ পরিবহনের উত্তরা শাখা থেকে এক লাখ পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা প্রতিষ্ঠানটির তিন কর্মকর্তাকে জিজ্ঞাসবাদের জন্য নিজেদের হেফাজতে নিয়েছে । রোববার (১৯ মে) দিবাগত রাতে তাদের জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব-৩ কার্যালয়ে নেওয়া হয়। তারা হলেন এস এ পরিবহনের নির্বাহী পরিচালক আব্দুস সালাম, উত্তরা শাখার ম্যানেজার মোস্তফা ও সহকারী ম্যানেজার খসরুজ্জামান।

র‍্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল এমরানুল হাসান হাসান বলেন, এ ঘটনায় এসএ পরিবহনের গাফিলতি স্পষ্ট। তবে ঘটনার সঙ্গে এসএ পরিবহন কর্তৃপক্ষের কোনো সংশ্লিষ্টতা রয়েছে কিনা সে বিষয়ে ওই তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে রাজধানীর উত্তরায় কুরিয়ার সার্ভিস সেবাদানকারী প্রতিষ্ঠান এসএ পরিবহন অফিসে অভিযান চালিয়ে এক লাখ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৩। গতকাল রোববার সকালে উত্তরার ৬ নম্বর সেক্টরের আলাওল অ্যাভিনিউ এলাকার ২০ নম্বর বাড়ির ওই এসএ পরিবহনের অফিস থেকে ইয়াবাগুলো জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল এমরানুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে উত্তরার ৬ নম্বর সেক্টরের ২০ নম্বর বাড়িটিতে এসএ পরিবহনের অফিসে অভিযান চালানো হয়। এরপর র‌্যাব-৩ এর বিশেষ অভিযানে ইয়াবার এ বড় চালানটি জব্দ করা হয়।

Digiprove sealCopyright protected by Digiprove © 2019
Acknowledgements: বাংলাদেশ প্রত more...
All Rights Reserved