Loading...
উত্তরকাল > Content page > খেলা > মাশরাফিকে প্রধানমন্ত্রীর ফোন

মাশরাফিকে প্রধানমন্ত্রীর ফোন

পড়তে পারবেন 1 মিনিটে

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হতে যাচ্ছে বাংলাদেশ। আয়ারল্যান্ডের ডাবলিনের ‘দ্য ভিলেজ’ স্টেডিয়ামে বিকাল পৌনে ৪টায় খেলা শুরু হবে। ট্রফির লড়াইয়ে নামার আগে দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে ফোন করে সাহস জুগিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি তাদেরকে দুশ্চিন্তা মুক্ত থেকে মন খুলে খেলার পরামর্শ দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার সংবাদ মাধ্যমকে মাশরাফি জানান, মাননীয় প্রধানমন্ত্রী কখনোই ট্রফি জয়ের কথা বলেন না। তিনি দলকে শুভকামনা জানিয়েছেন। বলেছেন টেনশন না করে মন খুলে খেলতে। চ্যাম্পিয়ন হতেই হবে এমন কোনো কথা নেই।

মাশরাফি আরও জানান, অনেক সময়ই আমাদেরকে ফোন করে প্রধানমন্ত্রী শুভেচ্ছা জানান। বরাবরই এরকমই বলেন। কখনোই বলেন না যে এবার চ্যাম্পিয়ন হতেই হবে। ত্রিদেশীয় সিরিজে দুর্দান্ত খেলে যাওয়া বাংলাদেশ আরও একটি ট্রফির দুয়ারে। টাইগাররা এবার কি পারবে ফাইনালে বারবার হেরে যাওয়ার হতাশা মুছে ফেলতে?

সবশেষ দুবাইয়ে অনুষ্ঠিত এশিয়া কাপে, পাকিস্তান-শ্রীলঙ্কার মতো শক্তিশালী দলকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছিল বাংলাদেশ। কিন্তু শিরোপার দুয়ারে গিয়ে ভারতের বিপক্ষে ৩ উইকেটে হেরে যায় মাশরাফিরা। গত বছরের জানুয়ারিতে ঘরের মাঠে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে ২২২ রানের মামুলি স্কোর তাড়া করতে নেমে ৭৯ রানে হেরে যায় বাংলাদেশ।

এর আগে ২০১২ সালে ঢাকায় অনুষ্ঠিত এশিয়া কাপের ফাইনালে পাকিস্তানের বিপক্ষে অসাধারণ খেলেও মাত্র ২ রানে হেরে যায় টাইগাররা।

Digiprove sealCopyright protected by Digiprove © 2019
Acknowledgements: বাংলাদেশ প্রত more...
All Rights Reserved

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

Follow US

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: