Zee5 Contract Coming Soon

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

বিশ্বকাপ যত এগিয়ে আসছে, ততই চমকপ্রদ তথ্য দিচ্ছেন ক্রিকেটাররা। প্রোটিয়া পেসার ডেল স্টেইন যেমন হুঁশিয়ারি দিয়ে জানিয়ে দিলেন, বিশ্বকাপের জন্য দক্ষিণ আফ্রিকার হাতে বিশেষ অস্ত্র আছে। কী সেই অস্ত্র?‌ সেটা অবশ্য খুলে বলেননি স্টেইন। শুধু জানিয়েছেন, প্রথমবার বিশ্বকাপটা আমরা দেশে নিয়ে যাই, এটা গোটা দক্ষিণ আফ্রিকা চাইছে। রাসেলকে যে বলে রাবাডা আউট করেছিল, সেটা আইপিএলে ব্যবহার না করে বিশ্বকাপে ব্যবহার করুক ও, এটাই চেয়েছিলেন গ্রাহেম স্মিথ। জানি, দেশের মানুষও সেটা চাইছেন। বিশ্বকাপ জিততে হলে, আমাদের সেরাটা দিতেই হবে।

তার লক্ষ্য কী?‌ স্টেইনের জবাব, আমি শুধু নিজের দল নিয়ে ভাবছি। বিশ্বকাপে দারুণ কিছু করে ট্রফিটা জিততে চাই। বাকি ৯টা দলও সেই লক্ষ্যে নামবে, এই সত্যিটা জানি। হাড্ডাহাড্ডি লড়াই হবে। তবে আমরা আবেগপ্রবণ হলেও, অত্যন্ত পেশাদার। আশা রাখছি, সেরা পারফরমেন্স দিতে পারব।

 এবারের বিশ্বকাপে ইংল্যান্ডকে ফেবারিট বেছে নিয়েছেন অনেকেই। এটা নিয়ে কী বলবেন?‌ এমন প্রশ্নের জবাবে স্টেইনের উত্তর,‌ইংল্যান্ড ঘরের মাঠে খেলবে। তাই পরিবেশ, পরিস্থিতি, পিচ ওদের চেনা। এক্ষেত্রে একটু হলেও এগিয়ে। কিন্তু সেটাই তো শেষ কথা নয়। আসল হল, টুর্নামেন্ট চলাকালীন জ্বলে ওঠা। আমাদের লক্ষ্য সেটাই। ‌‌