Loading...
উত্তরকাল > Content page > খেলা > ফ্রেঞ্চ ওপেন থেকে সরে দাঁড়ালেন শারাপোভা

ফ্রেঞ্চ ওপেন থেকে সরে দাঁড়ালেন শারাপোভা

পড়তে পারবেন 1 মিনিটে

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

কাঁধের চোটের কারণে বছরের দ্বিতীয় গ্র্যান্ড স্ল্যাম ফ্রেঞ্চ ওপেন থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন মারিয়া শারাপোভা। ৩২ বছর বয়সী রুশ সেনসেশনকে কোর্টে দেখা যায়নি জানুয়ারির পর থেকে। ফেব্রুয়ারিতে একটা ছোট অস্ত্রোপাচারও করতে হয়েছে তার শরীরে। এরপর ফ্রেঞ্চ ওপেনে ফেরার ইচ্ছে থাকলেও কাঁধের চোটের কারণে দর্শক হয়ে থাকতে হচ্ছে নারী এককের এই ৩৫ নাম্বার বাছাইকে।

তবে নাম প্রত্যাহারের যন্ত্রণাটা ছুঁয়ে গেছে দুইবারের ফ্রেঞ্চ ওপেন জয়ী শারাপোভাকে, মাঝেমধ্যে সঠিক সিদ্ধান্ত নেওয়া খুব সহজ নয়।

২০১২ ও ২০১৪ সালে ফ্রেঞ্চ ওপেন জিতেছেন পাঁচটি গ্র্যান্ড স্ল্যামের মালিক শারাপোভা। গত বছর অবশ্য ফ্রেঞ্চ ওপেনে তার বিদায় হয়েছিল কোয়ার্টার ফাইনাল থেকে। তৃতীয় বাছাই গ্যাব্রিন মুগুরুজার বিপক্ষে ৬-২ ও ৬-১ গেমে হেরেছিলেন তিনি।

এর আগে মাদক গ্রহণের দায়ে ১৫ মাসের নিষেধাজ্ঞা শেষে ২০১৭ সালের ফ্রেঞ্চ ওপেনে ফিরলেও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি রাশান সুন্দরী। জানুয়ারিতে বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যাম অস্ট্রেলিয়ান ওপেনেও ছিলেন নিজের ছায়া হয়ে। অস্ট্রেলিয়ার অ্যাশলেগ বার্টির বিপক্ষে হেরে বিদায় নেন ১৬তম রাউন্ড থেকে।

রোঁলা গ্যাঁরোর লড়াইয়ের আগে বৃহস্পতিবার (১৬ মে) থেকে শুরু হচ্ছে রোম মাস্টার্স। ফ্রেঞ্চ ওপেন শুরু হবে ২৬ মে। পর্দা নামে ০৯ জুন।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

Follow US

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: