Berger Viracare

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

বর্তমান বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ও চৌকষ নেতাদের মধ্যে অন্যতম রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। তিনি শুধু একজন দেশ শাসক নন, একজন স্পোর্টসম্যানও। খেলার প্রতি তার রয়েছে অত্যন্ত ঝোঁক। গত শুক্রবার মস্কোর সোচির এক স্টেডিয়ামে তারকাদের আইস হকি ম্যাচ চলছিল। খেলোয়াড়দের তালিকায় ছিলেন খোদ রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনও।

‘লেজেন্ডস’ দলের হয়ে আটটি গোলও করেন তিনি। কিন্তু ম্যাচ জেতার পর পুরো মাঠ ঘুরে দর্শকদের অভিনন্দন জানাতে গিয়েই পা পিছলে পড়ে যান তিনি। 

জানা গেছে, বরফের ওপর দিয়ে স্কেট করে যাওয়ার সময় স্কেটিং রিঙ্কের পাশের রেড কার্পেটে বেকায়দায় পা পড়ে যায় পুতিনের। সঙ্গে সঙ্গে পা পিছলে মুখ থুবড়ে পড়েন প্রেসিডেন্ট! যদিও তাতে পুতিনের ‘স্পোর্টসম্যান স্পিরিট’ এক চুলও দমেনি।

অনুষ্ঠানের ভিডিও ফুটেজে দেখা গেছে, প্রাথমিক ধাক্কা সামলে নিয়ে ফের কয়েক সেকেন্ডের মধ্যে উঠে দাঁড়ান পুতিন। যেন কিছুই হয়নি ফের দর্শকদের অভিনন্দন জানানো পর্ব শুরু করেন তিনি।

আরো জানা গেছে, এই খেলায় সেন্টার ফরওয়ার্ড পজিশনে খেলছিলেন পুতিন। এদিন তাঁর দল জিতে ১৪-৭ গোলে। এর মধ্যে পুতিন নিজেই আটটি গোল করে নাইট হকি লিগের সর্বোচ্চ গোলদাতা হন। বরাবরই খেলাধুলোয় আগ্রহী পুতিনকে সরকারি কর্মকর্তা, ব্যবসায়ী এবং প্রাক্তন নাইট হকি তারকাদের সঙ্গে প্রায়ই হকি খেলতে দেখা যায়।

Digiprove sealCopyright protected by Digiprove © 2019
Acknowledgements: বাংলাদেশ প্রত more...
All Rights Reserved