Berger Viracare

দুপক্ষের গোলাগুলির জের, দাবি পুলিশের

।। নিজস্ব প্রতিবেদক, রাজশাহী ।।

রাজশাহীর বাঘায় গভীর রাতে গুলিতে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে দুপক্ষের গোলাগুলিতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় খবর পেয়ে সেখানে পুলিশ গেলে পুলিশের সাথে মাদক চক্রের সদস্যদের গোলাগুলি হয়। এতে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেবসহ ৯জন পুলিশ অহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র পুলিশ সুপার ইফতেখায়ের আলম জানান, বাঘা থানার কেশবপুর গ্রামের একটি আম বাগানে দুই দল মাদক ব্যবসায়ী দন্দ্ব থেকে নিজেদের মধ্যে গোলাগুলি করে। এতে ঘটনাস্থলে মাদক চক্রের সদস্য জিয়ারুল ওরফে কালু নিহত হয়। তার বিরুদ্ধে থানায় ১০টি মামলা রয়েছে।

এদিকে ঘটনার খবর পেয়ে পুলিশ সেখানে গেলে মাদক চক্রটি পুলিশকে উদ্দেশ্য করে গুলি ছোড়ে। এসময় জেলার অতিরিক্ত পুলিশ ‍সুপার সুমন দেবসহ ৯জন পুলিশ সদস্য গুরুতর আহত হন।

পরে মাদক চক্রটি ঘটনাস্থল থেকে পালিয়ে গেলে সেখান থেকে ৫৩ বোতল ফেন্সিডিল, একটি পিস্তল, একটি ম্যগজিনসহ ২রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এদিকে মৃতদেহটি রামেক হাসপাতালের মর্গে পাঠান হয়েছে ময়না তদন্তের জন্য। আর আহত পুলিশ সদস্যদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।