Berger Viracare

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

ত্রিদেশীয় সিরিজের নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মতো দলকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে আত্মবিশ্বাসে টইটম্বুর হয়েছিলো বাংলাদেশ। কিন্তু পরের ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে বৃষ্টি এসে ম্যাচই বাতিল করে দিলো। স্বাগতিকদের সঙ্গে এই পয়েন্ট ভাবাভাগি করে মোটেই সন্তুষ্ট হতে পারছেন না বাংলাদেশ কোচ স্টিভ রোডস। বৃহস্পতিবার (০৯ মে) ডাবলিনে আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের দ্বিতীয় ম্যাচটি শেষ হয়েছে কোনও ফল ছাড়া। কিন্তু এই পয়েন্ট ভাগাভাগি হওয়ায় হতাশাই ব্যক্ত হয়েছে বাংলাদেশ কোচের কন্ঠে।

ম্যাচ পরিত্যক্ত হওয়ার পর হতাশা কন্ঠে সংবাদ মাধ্যমকে বাংলাদেশ দলের হেড কোচ বলেন, একটু হতাশই হয়েছি। ম্যাচটি জিততে চেয়েছিলাম। আমরা ২ পয়েন্টের বেশি চেয়েছিলাম। আবহাওয়া নিয়ে তাই হতাশ, এখানে কিছু করার নেই।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দারুণ জয়ের পর বৃষ্টি বাধায় বুধবার (০৮ মে) অনুশীলন করতে পারেনি বাংলাদেশ দল। বৃহস্পতিবার ম্যাচটি বৃষ্টিতে ভেসে যাওয়ায় লম্বা বিরতি পাচ্ছেন মাশরাফি-সাকিবরা।

বাংলাদেশের প্রস্তুতি নিয়েও শঙ্কা প্রকাশ করেন কোচ। রোডস বলেন, আয়ারল্যান্ড ও ইংল্যান্ডে এই মৌসুমটায় বৃষ্টিতে খেলা পরিত্যক্ত হয়। কিন্তু সামনে আমাদের অনেক ম্যাচ। সে হিসেবে অনুশীলনগুলো মিস করলে আমি সত্যিই শঙ্কিত। আশা করছি আবহাওয়া ভালো হয়ে উঠবে।

বুধবার রাতে আমাদের সফল টিম মিটিং হয়েছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আমাদের ম্যাচটাও ছিলো দারুণ উদাহরণ। ছেলেরা যেভাবে পারফর্ম করেছে তাতে সন্তুষ্ট। এ কারণেই অনেকে বাংলাদেশকে নিয়ে উদ্বিগ্ন থাকবে। তবে এটাও জানি আমরা খারাপ খেলতেও কম পটু নই। তাই আমার ও অধিনায়ক মাশরাফির লক্ষ্যই হলো দলের পারফরম্যান্সে আরও ধারাবাহিকতা আনা। যদি সেটা করতে পারি তাহলে মনে করি বিশ্বকাপে অনেক দূর পর্যন্ত যেতে পারবো।

Digiprove sealCopyright protected by Digiprove © 2019
Acknowledgements: বাংলা নিউজ
All Rights Reserved