Berger Viracare

।। শোবিজ প্রতিবেদন ।।

রাজধানীর আজগর আলী হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন একুশে পদকজয়ী বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান। শুক্রবার (১০ মে) দুপুর নাগাদ তার স্ত্রী রুনি জামান জানান, এই শিল্পীর শারীরিক অবস্থা এখন খানিক স্থিতিশীল রয়েছে।

তিনি বলেন, বিদেশে নিয়ে উন্নত চিকিৎসা দিতে পারলে তারা একটু স্বস্তি পেতেন।

এ বিষয়ে প্রধানমন্ত্রীর দফতর থেকেও সবুজ সংকেত পেয়েছে এটিএম পরিবার। তবে এর জন্য অপেক্ষা করতে হবে আরও দুই একদিন। কারণ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্য সফর থেকে দেশে ফিরবেন ১১ মে দুপুর নাগাদ। তিনি দেশে ফিরলেই এ বিষয়ে একটা সিদ্ধান্ত আসবে বলে আশা করছেন রুনি জামান।

এদিকে এটিএম শামসুজ্জামানকে বিদেশে নিয়ে উন্নততর চিকিৎসা দেওয়ার অংশ হিসেবে আজ (১০ মে) দুপুরে আজগর আলী হাসপাতালে গিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন। তার সঙ্গে ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া। প্রধানমন্ত্রীর নির্দেশে ডা. সামন্ত লাল সেন এর আগে সুবীর নন্দীর বিদেশে চিকিৎসার বিষয়টিও সমন্বয় করেছিলেন।

দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছেন এটিএম শামসুজ্জামান। কিংবদন্তি এ অভিনেতাকে ২৬ এপ্রিল দিবাগত রাতে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। একই হাসপাতালে ২৭ এপ্রিল এই অভিনেতার শরীরে অস্ত্রোপচার হয়েছে। এরপর ফুসফুসে সংক্রমণ ছড়িয়ে পড়লে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়।