Zee5 Contract Coming Soon

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

নারীদের নিয়ে কটু মন্তব্য করায় শাস্তি ও জরিমানায়ও পড়েন। সেই রেশ কাটতে না কাটতেই আবারও সমালোচনায় ভারতের ড্যাশিং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দারুণ ছন্দে রয়েছেন হার্দিক। জায়গা পেয়েছেন ২০১৯ বিশ্বকাপের ১৫ জনের ভারতীয় দলেও। ক্রিকেটে ভালো সময় পার করলেও ব্যক্তিগত জীবনে একের পর এক সমালোচনায় পড়তেই হচ্ছে তাকে।

পুরানো আলোচনা ছাড়িয়ে বর্তমানে আলোচনায় সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের এক ছবি। ঘুরে ফিরে আবারও নারী বিষয়ক  বিতর্কে বিঁধলেন নেটিজেনরা।

মূলত, ভারতের ছোটপর্দার জনপ্রিয় মুখ ক্রিস্টাল ডি সুজার সঙ্গে হার্দিকের অনেকদিনের বন্ধুত্ব। সম্প্রতি তার সঙ্গে মুম্বইয়ে দেখা হয় হার্দিকের। বন্ধুর সঙ্গে ছবি তুলে তা ইনস্টাগ্রামে পোস্টও করেন ক্রিস্টাল। সঙ্গে লেখেন, ‘আমার ভাইয়ের মতো শক্ত কেউ নেই।’

ছবিটি পোস্ট হওয়ার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। অনেকেই বিতর্কীত মন্তব্যের কথা টেনে এনে, অভিনেত্রীকে কথা শোনাতেও ভোলেননি। কিভাবে নারীদের নিয়ে নোংরা মন্তব্যকারীর সঙ্গে একজন নারী সম্পর্ক রাখেন এমন প্রশ্নও ওঠে।

তবে সমালোচনার পাল্টা জবাব দিয়ে ক্রিস্টাল লেখেন, ‘স্ক্রিনের উল্টোদিকে বসে কিছু টাইপ করে দেওয়া খুব সহজ। আমার মনে হয় এসব বিষয় এড়িয়ে যাওয়াই সবচেয়ে ভালো।’