Loading...
উত্তরকাল > Content page > পসরা > জার্মানির সিয়া কিচেন ফ্লাগশিপ শোরুম এখন ঢাকায়

জার্মানির সিয়া কিচেন ফ্লাগশিপ শোরুম এখন ঢাকায়

পড়তে পারবেন 2 মিনিটে

।। পসরা প্রতিবেদক ।।

বিখ্যাত জার্মান মডিউলার কিচেন ব্র্যান্ড ‘সিয়া’ আধুনিক ও সমসাময়িক ডিজাইন সমৃদ্ধ পণ্যের সম্ভার নিয়ে ঢাকার বনানীতে শোরুম উদ্বোধনের মাধ্যমে বৃহস্পতিবার (২ মে) বাংলাদেশে তাদের কার্যক্রম শুরু করলো।  

বাংলাদেশের কফি পিপল লিমিটেডের এর সাথে যৌথ উদ্যোগে সিয়া তাদের কার্যক্রম শুরু করেছে হাউজ- ২১, রোড- ১০, ব্লক– ই, বনানী, ঢাকা–১২১৩ এই ঠিকানায়। ঢাকায় এই শোরুম উদ্বোধনের মাধ্যমে এশিয়া-প্যাসিফিক অঞ্চলে তাদের উপস্থিতি আরও জোরদার হলো। একটি সুসজ্জিত রান্নাঘর আপনার রান্নার অভিজ্ঞতাকে করতে পারে আনন্দদায়ক। সিয়া কিচেনস ক্রেতাদের জন্য একইসাথে বিশ্বমানের সেবার পাশাপাশি দিচ্ছে সৃজনশীল, টেকসই এবং উচ্চমানের কিচেন ইন্টেরিওর সল্যুশনস। এর অনন্য ডিজাইন তৈরিতে যে উপকরণগুলো ব্যবহার করা হয় সেগুলো নিশ্চিত করে যেন রান্নাঘরটি দেখতে আরও মসৃণ ও পরিপাটি হয়। এই রান্নাঘরগুলোর প্রতিটি উপকরণ যেমন- গ্লাস, সিরামিক, কাঠ এমনকি বার্নিশটাও আপনার প্রকৃত ব্যক্তিত্বকে প্রতিফলিত করে।  

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত ফেডারেল রিপাবলিক অব জার্মানির রাষ্ট্রদূত পিটার ফাহরেনহল্টজ। সিয়া গ্রুপের এমডি আলেকজান্ডার সোফাল্ভি এবং সিওও ইঙ্গা বুচহলজ সিয়া শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানের সময় প্রসিদ্ধ স্থপতি এবং ইন্টেরিওর ডিজাইনারদের স্বাগত জানায়।    

শোরুমটি সাজানো হয়েছে ব্যাতিক্রমি রান্নাঘর ডিজাইন, অনন্য গ্রাহক সেবা এবং গ্রাহকদের অতুলনীয় অভিজ্ঞতা প্রদানের জন্য। বিগত সব কিচেন ডিজাইনগুলো তৈরিতে সিয়া সবসময় আধুনিক পণ্য ব্যবহার করেছে, যেগুলো অত্যন্ত যত্নে বাছাইকৃত উপাদান থেকে তৈরি এবং রান্নাঘরকে করেছে আরও দৃষ্টিনন্দন। এখন থেকে ঢাকার গ্রাহকদের জন্য অনন্য রান্নাঘর তৈরিতে সিয়ার একটি নিবেদিত দল সবসময় কাজ করে যাবে।

সিয়া গ্রুপের এমডি আলেকজান্ডার সোফাল্ভি বলেন, বাংলাদেশের জীবনযাত্রার মান পরিবর্তন হচ্ছে এবং মানুষ তাদের বাসস্থান মানসম্মত পণ্য দিয়ে সাজাতে চায়। আমরা রান্নাঘরকে সামাজিক বন্ধন এবং জীবন উস্মার একটি স্থান হিসেবে দেখি এবং উন্মুক্ত রান্নাঘর সামাজিকতার জন্যে একটি আদর্শ জায়গা। ব্যক্তিগত এবং সৃজনশীল জীবনধারার জন্য একটি সম্পূর্ণ নিরবিচ্ছিন্ন সমাধান হিসেবে সরবরাহকৃত আমাদের কিচেন এবং ওয়্যারড্রব সামগ্রীগুলো তৈরি ও সংযোজিত হয় জার্মানী এবং ইউরোপে।  

সিয়া গ্রুপের সিওও ইঙ্গা বুচহলজ বলেন, রান্নঘরে সব সময় নতুন কিছু উপভোগ করা হয়। নতুন টেক্স্চার, নতুন স্বাদ বা আরও নতুন কিছু যা সবসময় পরিবার ও ভালোবাসা দ্বারা পরিপূর্ণ থাকে। আবাস্থলের জায়গায় সৃজনশীল সমাধানের মাধ্যমে সকলের পছন্দ অনুসারে সীমিত বাধাগুলি অতিক্রম করে নতুন দিগন্ত প্রসারিত করতে সিয়া দৃঢ়সংকল্পবদ্ধ এবং এগুলো আমরা নিশ্চিত করি ক্রয়ক্ষমতা, সৃজনশীলতা এবং অতুলনীয় সার্ভিস প্রদানের মাধ্যমে। সিয়াতে আমরা পণ্যের নান্দনিকতা, কার্যকারীতা এবং আয়ুস্কাল নিশ্চিতে সর্বোচ্চ গুরুত্ব দেই এবং এর মাধ্যমেই এই পণ্যগুলো সময়ের সকল পরীক্ষায় উত্তীর্ণ হয়।

সিয়ার সাথে অংশীদারিত্বকে স্বাগত জানিয়ে কফি পিপল লিমিটেডের এমডি বলেন, আমরা সিয়ার মতো বিশ্বনন্দিত কিচেন ফার্নিচারের সৃষ্টিশীল ডিজাইন এবং উৎপাদনকারী একটি ব্র্যান্ডের অংশীদার হতে পেরে খুবই আনন্দিত। আমরা নতুন ডিজাইন সৃষ্টিতে অবদান রাখতে পারব এবং বাংলাদেশে উৎপাদনশীলতা বাড়বে। 

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

Follow US

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: