Loading...
উত্তরকাল > Content page > পসরা > ঢাকায় উবার ইটস্‌ চালু হচ্ছে ৩০ এপ্রিল

ঢাকায় উবার ইটস্‌ চালু হচ্ছে ৩০ এপ্রিল

পড়তে পারবেন 1 মিনিটে

।। পসরা প্রতিবেদক ।।

বিশ্বের সর্ববৃহৎ অন-ডিম্যান্ড রাইডশেয়ারিং কোম্পানি উবার-এর ফুড ডেলিভারি সার্ভিস উবার ইটস্‌ আগামী এপ্রিলের ৩০ তারিখে দুপুর ১২টা থেকে ঢাকায় তাদের কার্যক্রম চালু করতে যাচ্ছে। উবার ইটস্ একটি অন-ডিম্যান্ড ফুড ডেলিভারি অ্যাপ যা একটি নির্ভরযোগ্য ও সহজ পদ্ধতিতে গ্রাহকদের কাছে তাদের পছন্দের খাবার পৌঁছে দেয়।

উদ্বোধনী পর্যায়ে ১৫০টিরও বেশি রেস্টুরেন্ট পার্টনারদের সাথে কাজ করবে উবার ইটস্। এখন ঘরে বসেই মাত্র একটি বাটন ক্লিক করার মাধ্যমে ঢাকার খাদ্য রসিকরা তাদের প্রিয় সুশি সামুরাই, পিৎজা গাই, চিজ, তেহরি এভিনিউ, সালাম’স কিচেন, সুলতান’স ডাইন, ম্যাডশেফ, চিলক্স এবং অন্যান্য আরও অনেক রেস্টুরেন্ট থেকে খাবার অর্ডার করতে পারবেন। প্রাথমিক পর্যায়ে সেবাটি শুধুমাত্র ঢাকার গুলশান, বনানী ও বারিধারা এলাকার গ্রাহকরা উপভোগ করতে পারবেন।

উবার ইটস্-এর ভারত ও দক্ষিণ এশিয়ার লিড ভাবিক রাথোড় বলেন, বাংলাদেশের প্রতি উবারের প্রতিশ্রুতির একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ হিসেবে উবার ইটস্ বাংলাদেশে যাত্রা শুরু করতে যাচ্ছে। উবার যে প্রযুক্তির জন্য বহুল পরিচিত, তার সাথে আমরা এমন একটি বাজার তৈরির চেষ্টা করছি যা আমাদের গ্রাহক, রেস্টুরেন্ট ও ডেলিভারি পার্টনারদের কাছে ভিন্ন মাত্রা যোগ করবে। গ্রাহকরা যেন সহজেই মাত্র কয়েকটি ক্লিকের মাধ্যমে তাদের পছন্দের খাবার অর্ডার করতে পারেন তা নিশ্চিত করবে আমাদের সার্ভিস।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

Follow US

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: