।। পসরা প্রতিবেদক ।।

বিশ্বখ্যাত জার্মান মড্যুলার কিচেন ব্র্যান্ড, সিয়া কিচেন বাংলাদেশে প্রথম শোরুম উদ্বোধন করতে যাচ্ছে। সর্বোচ্চমানের কাস্টমার সেবা দেয়ার পাশাপাশি বিশ্বমানের জার্মান কোয়ালিটি স্ট্যান্ডার্ড নিয়ে রান্নাঘর ও ওয়্যারড্রবের নান্দনিক ডিজাইনের সমন্বয়ে বাংলাদেশে তাদের পণ্য সরবরাহ করতে যাচ্ছে ব্র্যান্ডটি। এজন্য সিয়া গ্রুপ জার্মানি ও কফি পিপল লিমিটেড যৌথ কোম্পানি করেছে সিয়া কিচেন বাংলাদেশ লিমিটেড। ঢাকার বনানীর ব্লক-ই এর ১০ নম্বর রোডের ২১ নম্বর হাউসে উদ্বোধন হতে যাওয়া এই শোরুমটি এশিয়া প্যাসিফিক অঞ্চলে সিয়ার অবস্থানকে আরো শক্তিশালী করবে।

বাংলাদেশে নিযুক্ত জার্মানির রাস্ট্রদূত মি. পিটার ফারেনহজ অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। আরো উপস্থিত থাকবেন সিয়া গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) স্টিফানোস সারগোলোগোস, প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) মিস ইংগা বুসহজ, কফি পিপল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কামরুজ জামান ও সিয়া গ্রুপের উর্ধ্বতন কর্তৃপক্ষ।

গ্রাহকদের অসামান্য কোয়ালিটির কিচেন ডিজাইনে অনন্য অভিজ্ঞতা দিতে মানসম্মত গ্রাহকসেবা ও নান্দনিক কিচেন ডিজাইনে শোরুমটি সাজানো হচ্ছে। আকর্ষণীয় ও নতুন ডিজাইনের সাথে টেকসই ও অত্যাধুনিক উপাদানে তৈরি নান্দনিক ডিজাইনের মড্যুলার কিচেন ইউনিট সরবরাহ করবে প্রতিষ্ঠানটি। অত্যাধুনিক মান ও স্টাইলের সাথে কোয়ালিটি ও সার্ভিসে বাছাই করা সেরা উপকরণ ও হার্ডওয়্যারের সমন্বয়ে বিশ্বমানের কাস্টমাইজড ও নান্দনিক ডিজাইনের কিচেন প্রোডাক্ট সরবরাহ করবে সিয়া।

সিয়া কিচেনের মনোরম ডিজাইন

এ বিষয়ে সিয়া গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) স্টিফানোস সারগোলোগোস বলেন, বাংলাদেশে উচ্চমানের কিচেন ডিজাইন ফার্নিচারের চাহিদা দিন দিন বাড়তে থাকায় এদেশে সিয়া’র পণ্যের ব্যাপক সম্ভাবনা দেখতে পাচ্ছি আমরা। বসবাসের জায়গাকে সুসজ্জিত করার ক্ষেত্রে সীমাবদ্ধতাকে অতিক্রম করে সাধ্যের মধ্যে মানসম্মত ডিজাইনের অত্যাধুনিক পণ্য সরবরাহ করতে নতুন দিগন্ত উন্মোচনের জন্য সিয়া বদ্ধ পরিকর।

বাংলাদেশের বাজার ও গ্রাহকের প্রয়োজনীয়তার দিকে লক্ষ্য রেখে প্রিমিয়াম ফিটিংয়ের উন্নতমানের প্রযুক্তি নিয়ে গ্লাস, সিরামিক, কাঠ এবং ল্যাকার ফিনিশের আল্ট্রা মর্ডান উপাদান যেমন, সফট ক্লোজিং ড্রয়ার, পুরোপুরি মটোরাইজড শাটার এবং আইল্যান্ড ইউনিটের সমন্বয়ে তৈরি সিয়া কিচেনের তিনশতাধিক কাস্টমাইজড পণ্য পাবেন গ্রাহকরা।

সিয়া গ্রুপ জার্মানি সম্পর্কে: ১০১ বছরের ঐতিহ্য নিয়ে বিশ্বমানের জার্মান কোয়ালিটি স্ট্যান্ডার্ডের ইউনিক মড্যুলার কিচেন ও ওয়্যারড্রবের নান্দনিক ডিজাইনের সমন্বয়ে সিয়া কিচেন নিশ্চিত করে সর্বোচ্চমানের কাস্টমার সেবা। পণ্যের মান ও দীর্ঘস্থায়ীত্ব নিশ্চিতের পাশাপাশি উন্নতমানের কাস্টমাইজড পণ্য, নান্দনিক ডিজাইন আর হ্যান্ডপিক্ড উপকরণে তৈরি সিয়ার পণ্যগুলি সামগ্রিক অভ্যন্তরীণ ডিজাইনকে যাতে বাড়াতে পারে সেদিকেও লক্ষ্য রাখে কোম্পানিটি।

কোম্পানি ও পণ্য সম্পর্কে আরো জানতে ভিজিট করুন: www.sea-group.de