।। নিজস্ব প্রতিবেদক, রাজশাহী ।।

সারা দেশের মতো রাজশাহীতে আগামী ২৩ এপ্রিল থেকে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু হচ্ছে। এ উপলক্ষে রাজশাহী সিটি কর্পোরেশন এলাকা ও উপজেলাসমূহের বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ করা হবে।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে রাজশাহী সিনিয়র জেলা নির্বাচন অফিসার সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী যাদের জন্ম এক জানুয়ারি ২০০৪ বা তার পূর্বে হওয়া সত্ত্বেও বিগত ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে বাদ পড়েছেন তাদের ভোটার নিবন্ধনের জন্য আগামী ২৩ এপ্রিল থেকে ১৩ মে পর্যন্ত রাজশাহী সিটি কর্পোরেশন এলাকার বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ করা হবে।

ওই দিন সকাল ১০ টায় রাজশাহী কলেজ অডিটরিয়ামে হালনাগাদ কার্যক্রমের উদ্বোধন করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হেলালউদ্দীন আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহীর উপমহাপুলিশ পরিদর্শক একেএম হাফিজ আক্তার বিপিএম-বার, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার হুমায়ন কবির, রাজশাহী জেলা প্রশাসক এস এম আব্দুল কদেরসহ রাজশাহী সিটি কর্পোরেশনের উর্ধ্বতন কর্মকতারা।

এছাড়া উপজেলা নির্বাহী অফিসারের হলরুমে মোহনপুর উপজেলার স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন অনুষ্ঠিত হবে।