।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

দিনাজপুর সদর উপজেলার চুনিয়াপাড়া এলাকায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশায় থাকা যাত্রী বাবা-মেয়েসহ তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১০টা দিকে দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের চুনিয়াপাড়া এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার জামালপুর গ্রামের আফসার আলীর ছেলে আশরাফুল আলম (৩২), তার মেয়ে আইভি (১০) ও অপর একজন সাজদার খলিফা (৪৮)। তবে নিহত সাজদার পূর্ণাঙ্গ ঠিকানা পাওয়া যায়নি। আহত দু’জন হলেন- নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার জামালপুর গ্রামের আফসার আলী (৭০) ও পার্বতীপুর উপজেলার শীলবাড়ী গ্রামের মোস্তফা কামাল (৩৮)।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদওয়ানুর রহিম বলেন, দিনাজপুর থেকে ছেড়ে আসা ফুলবাড়ী মুখী একটি যাত্রীবাহী বাস দিনাজপুরের দিকে যাওয়া একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে আশরাফুল আলম, তার মেয়ে আইভি ও সাজদার খলিফা নিহত হন।

হতাহতদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনার পরপরই ঘাতক বাসটিকে নিয়ে চালক পালিয়ে যায় বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।