।। নিজস্ব প্রতিবেদক, রাজশাহী ।।

রাজশাহী সিটি কর্পোরেশনের ১৫ দিনব্যাপী হোল্ডিং ট্যাক্স আদায় পক্ষ-২০১৯ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে নগরভবনের বঙ্গবন্ধু কর্নার সংলগ্ন চত্বরে কর্মসূচির উদ্বোধন করা হয়।

রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের অনুপস্থিতিতে অনুষ্ঠানটির উদ্বোধন করেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী।

এরআগে সকালে হোল্ডিং ট্যাক্স আদায় পক্ষ উদযাপন উপলক্ষে নগরভবনের সামনে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। ট্যাক্স আদায়ের জন্য নগরভবন প্রাঙ্গণে মেলার আয়োজন করা হয়েছে।

সিটি কর্পোরেশনের ৩০টি ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয়ে আগামী ১৭ থেকে ২৯ এপ্রিল সকাল ১০ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত হোল্ডিং ট্যাক্স আদায় ক্যাম্প পরিচালিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান। অন্যদের মধ্যে বক্তব্য দেন ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ ও প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এএফএম আঞ্জুমান আরা।

এ সময় উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন টুনু, ৬নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরী, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হাসান বাচ্চু।

এদিকে ১৬ থেকে ২৩ এপ্রিল নগরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ‘নিয়মিত হোল্ডিং ট্যাক্স পরিশোধ করবো, পরিকল্পিত নগর গড়ব’ শীর্ষক রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আগামী ৩০ এপ্রিল সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।