।। পসরা প্রতিবেদক ।।

ঢাকার উত্তরায় নতুন মার্কেটপ্লেস চালু করেছে দেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম। উত্তরায় আরও সহজে পছন্দের প্রপার্টি খুঁজে পাবেন গ্রাহকরা। গত ৭ এপ্রিল নতুন এই মার্কেটপ্লেস উদ্বোধন করা হয়। নতুন এই মার্কেটপ্লেসের ঠিকানা- খান টাওয়ার (চতুর্থ তলা), প্লট-১৪ ও ১৬, সোনারগাঁও জনপথ, সেক্টর- ১১, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০। এই নতুন অফিসে গ্রাহকরা অফিস চলাকালীন যেকোনো সময় পরিদর্শন করতে পারবেন এবং রিয়েল এস্টেট সম্পর্কিত যেকোনো বিষয়ে প্রপার্টি বিশেষজ্ঞদের সাথে আলোচনা করতে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিপ্রপার্টি ডটকম-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন, প্রপার্টি লেনদেনে ওয়ানস্টপ সল্যুশন দেয়াই আমাদের প্রধান লক্ষ্য, যা প্রপার্টি ক্রেতা ও বিক্রেতাদের জীবন অবশ্যই সহজ করবে। আমাদের উত্তরার মার্কেটপ্লেস থেকে গ্রাহকরা সরাসরি বিভিন্ন বিষয় জানতে পারবেন, যা তাদের প্রপার্টি ক্রয়ের লক্ষ্য পূরণে সহায়তা করবে।

বিপ্রপার্টি ডটকম’র উত্তরা মার্কেটপ্লেসের প্রধান খন্দকার রেজবিন আহসান বলেন, দীর্ঘ পথচলায় যেসব গ্রাহক আমাদের সহযোগিতা করেছেন আমি তাদের ধন্যবাদ জানাতে চাই এবং আমরা আশা করছি, ভবিষ্যতে আমরা গ্রাহকদের আরও উন্নত সেবা দিতে পারবো।

প্রসঙ্গত, বিপ্রপার্টি ডটকম দেশের বৃহৎ রিয়েল এস্টেট মার্কেটপ্লেস, যারা ঢাকা ও বাংলাদেশের অন্যান্য শহরে ১,১৯,০০০টির বেশি প্রপার্টিতে জরিপ এবং যাচাই-বাছাই কার্যক্রম পরিচালনা করেছে। বর্তমানে এই মার্কেটপ্লেসে ক্রয় ও বিক্রয়ের জন্য প্রায় ২৫,০০০ প্রপার্টি তালিকাভুক্ত আছে। বিপ্রপার্টি ডটকম রিয়েল এস্টেট সম্পর্কিত সব ধরনের সল্যুশন সরবরাহ করে। অফলাইন ও অনলাইনে সরব উপস্থিতি থাকায় বিপ্রপার্টি ডটকম গ্রাহকদের প্রপার্টি ক্রয় সম্পর্কিত সব বিষয়ে সহায়তা করতে পারে। বিশেষ করে আইনি ও আর্থিক পরামর্শ দিয়ে সহায়তা করে বিপ্রপার্টি ডটকম।