।। পসরা প্রতিবেদক ।।

বিশ্বের নামকরা ব্র্যান্ড রেমন্ড শপ রাজশাহীতে তাদের বিপণন শাখা খুলেছে। সোমবার (৮ এপ্রিল) সকালে নগরের অলোকার মোড়ে শোরুম উদ্বোধন করেন রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি। এ সময় রেমন্ড শপের আন্তর্জাতিক বাণিজ্য বিভাগের পরিচালক কিরণ কালবেগ ও হেড অব রিটেইল দিপক সুকুমার উপস্থিত ছিলেন।

এছাড়াও রাজশাহী নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সভাপতি মো. লিয়াকত আলীসহ রেমন্ড শপের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উদ্বোধনের পর নগরে এ উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

রেমন্ড শপের কর্মকর্তারা জানান, রাজশাহীর মানুষের রুচি ও চাহিদার উপর ভিত্তি করে এখানে রেমন্ড শপ যাত্রা শুরু করলো। শুধু ঢাকা নয়, রাজশাহী থেকেই এখন আন্তর্জাতিক ব্র্যান্ড রেমন্ডের সব ধরনের পণ্য পাওয়া যাবে। উদ্বোধনের পর সোমবার থেকেই এর বিপণন কার্যক্রম শুরু হয়েছে।

রেমন্ড শপের আন্তর্জাতিক বাণিজ্য বিভাগের পরিচালক কিরণ কালবেগ জানান, সারা বিশ্বে প্রতিষ্ঠানটির ১৫ হাজারের বেশি শোরুম আছে। যেখানে ৩০ হাজার মানুষ কাজ করছে। প্রতিষ্ঠানটির মার্কেট ভ্যালু ১ দশমিক ২ বিলিয়ন মার্কিন ডলার। প্রতিষ্ঠানটির প্রধান কর্ণধার (সিএমডি) গৌতম হাহি সিংহানিয়া এবং সিইও সঞ্জয় বেলের দিক নির্দেশনায় রেমন্ড উত্তরে তাদের ব্যবসার পরিধি বৃদ্ধি করে চলেছে।