।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের ৩২তম ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছে লিভারপুল। সাউদাম্পটনকে ৩-১ গোলে হারিয়ে পুনরায় শীর্ষস্থানে ফিরেছে তারা। প্রতিপক্ষের মাঠে খেলতে গিয়ে ম্যাচের দশ মিনিটের মধ্যেই গোল হজম করে বসে লিভারপুল। পরের ম্যাচের শেষ দশ মিনিটে জোড়া গোল করে দলের জয় নিশ্চিত করে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। ম্যাচের মাত্র নবম মিনিটে সাউদাম্পটনকে এগিয়ে দেন শেন লং। সতীর্থের কাছ থেকে পাওয়া বল ধরে ঠান্ডা মাথার ফিনিশিংয়ে প্রিমিয়ার লিগে নিজের ৫০তম গোলটি করেন লং।

সমতায় ফিরতে ৩৬ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় অলরেডদের। ডান দিক থেকে ট্রেন্ট অ্যালেকজান্ডার-আর্নল্ডের ক্রসে হেডে লক্ষ্যভেদ করেন গিনির মিডফিল্ডার নাবি কেইতা। লিভারপুলের জার্সিতে এটিই তার প্রথম গোল।

ম্যাচে সমতা ফেরালেও লিড নিতে পারছিল না লিভারপুল। অবশেষে ম্যাচের ৮০তম মিনিটে দলকে এগিয়ে দেন মিশরিয়ান তারকা মোহাম্মদ সালাহ। ছয় মিনিট পর ম্যাচের শেষ গোলটি করেন ইংলিশ মিডফিল্ডার জর্ডান হেন্ডারসন।

এ জয়ে ৩২ ম্যাচে ২৫ জয় ও ৭ ড্র’তে ৮২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে লিভারপুল। এক ম্যাচ খেলে ২৬ জয় ও ২ ড্র’তে ৮০ পয়েন্ট নিয়ে দ্বিতীয়তে রয়েছে ম্যানচেস্টার সিটি।