বার্তাকক্ষ প্রতিবেদন

নারায়ণগ‌ঞ্জের রূপগ‌ঞ্জে ট্রা‌কের ধাক্কায় দুই মোটরসাই‌কেলের আরোহী নিহত হ‌য়ে‌ছেন। এ সময় আহত হ‌য়ে‌ছেন এক নারী নৃত্যশিল্পী।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপ‌জেলার আউখা‌বো এলাকায় ঢাকা-‌সি‌লেট মহাসড়‌কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হ‌লেন, মুগদা এলাকার হৃদয় গাজী (৩০), মুগদা জিলপার এলাকার জাফর মিয়ার কন্যা শারমীন আক্তার (১৮)। আহত হ‌লেন গাজীপু‌রের মী‌রেরগাঁও এলাকার নুর আল‌মের কন্যা আঁখি আক্তার (১৬)। তারা তিনজনই নৃত্যশি‌ল্পী।

ভুলতা পু‌লিশ ফাঁড়ির ইনচার্জ ইন্স‌পেক্টর র‌ফিকুল ইসলাম জানান, রাতে নর‌সিংদীতে এক‌টি অনুষ্ঠা‌নে নৃত্য প‌রি‌বেশন ক‌রে আঁখি ও শারমীনকে সঙ্গে নি‌য়ে মোটরসাইকেলে করে ঢাকার মুগদায় যাচ্ছিলেন হৃদয় গাজী। মোটরসাইকেলটি রূপগঞ্জ উপ‌জেলার আউখা‌বো এলাকায় ঢাকা-‌সি‌লেট মহাসড়কে গেলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তা‌দের ধাক্কা দেয়। এতে তারা মোটরসাইকেল নিয়ে সড়‌কে প‌ড়ে যায়। এ সময় অজ্ঞাত দ্রুতগামী এক‌টি বা‌স তাদের চাপা দিলে ঘটনাস্থলেই হৃদয় গাজী ও শারমীনের মৃত্যু ও আঁখি গুরুতর আহত হয়।

খবর পেয়ে ভুলতা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গি‌য়ে গুরুতর আহত আঁখিকে স্থানীয় ইউ এস বাংলা হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রে। এছাড়া ঘটনাস্থল থে‌কে মর‌দেহগুলো ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে এবং ঘাতক ট্রাক‌টি আটক ক‌রে।