নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

নিজের প্রথম মেয়াদে শুরু করা বহুতল বাণিজ্যিক ভবনগুলোর নির্মাণকাজ শেষ করে চালু করতে এই মেয়াদে কঠোর অবস্থানে যাচ্ছেন রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার বিকেল থেকে রাত আটটা অবধি নগর ভবনে এ নিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে বৈঠক করেন মেয়র। সিটি করপোরেশনের মালিকানাধীন এসব ভবন নির্মিত হলে সংস্থাটির বাড়তি আয়ের উৎস নিশ্চিত হবে।

বৈঠকে মেয়র বলেন, সিটি কর্পোরেশনের তিনটি বাণিজ্যিক ভবনের নির্মাণ কাজ থমকে ছিল। এসব ভবনের নির্মাণ কাজ চালু ও মার্কেট চালুর উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যে সিটি সেন্টার নিয়ে নির্মাণকারী প্রতিষ্ঠানের সাথে আলোচনায় হয়েছে। তারা চলতি বছরের মধ্যেই নির্মাণ কাজ শেষ করার আশ্বস্ত করেছেন। দারুচিনি ও স্বপ্নচূড়া প্লাজার নির্মাণ কাজ শেষ করার তাগিদ দেয়া হচ্ছে।

নগর ভবনে বহুতল বাণিজ্যিক ভবন নির্মাণ নিয়ে বৈঠকে কথা বলেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

আলোচনায় সভায় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, ২ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল আমিন, ফরিদ প্রোপার্টিজ এর স্বত্বাধিকারী ফরিদ উদ্দিন প্রমুখ।