শোবিজ প্রতিবেদন

গণমানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য কেন্দ্রীয় শহিদ মিনারে নেয়া হয়েছে বীরমুক্তিযোদ্ধা, প্রখ্যাত গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের মরদেহ।

বুধবার (২৩ জানুয়ারি) বেলা ১১টায় কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরে প্রথ‌মে আহমেদ ইমতিয়াজ বুলবুলকে গার্ড অব অনার দেয়া হয়। এর পরে বিভিন্ন রাজনৈ‌তিক দল, সামা‌জিক-সাংস্কৃ‌তিক সংগঠন ও মুক্তিযোদ্ধারা শ্রদ্ধা নি‌বেদন করেন। এসময় শহিদ মিনার চত্বরে শ্রদ্ধা জানাতে উপস্থিত হয়েছেন হাজারও মানুষ।

সেখানে উপস্থিত রয়েছেন আহমেদ ইমতিয়াজ বুলবুলের ছেলে আসিফ ইমতিয়াজ মুন এবং দুই মেয়ে রোকসানা তানজিম মুকুল ও রোয়েনা হাসান মিতুল। এছাড়া উপস্থিত রয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস, কণ্ঠশিল্পী মনির খান, শফিক তুহিনসহ মুক্তিযোদ্ধারা, বিভিন্ন সাংস্কৃতিক, রাজনৈতিক ব্যক্তিরা।

মঙ্গলবার (২২ জানুয়ারি) ভোরে রাজধানীর আফতাব নগরে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দীর্ঘদিন ধরে তিনি হৃদযন্ত্রের জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর।