শোবিজ প্রতিবেদন

কণ্ঠে আবার গান তুললেন জনপ্রিয় সংগীতশিল্পী আরফিন রুমী। মাঝখানে দুই বছর ছিলেন নীরবে। গীতিকবি জাহিদ আকবরের কথায় গান নিয়ে ফিরলেন তিনি। সম্প্রতি রুমি কণ্ঠ দিয়েছেন ‘তোমাকেই দেখে যাই’ শিরোনামের গানে।

কণ্ঠ দেয়ার পাশাপাশি গানটির সুর-সংগীতও করেছেন আরফিন রুমী। এরইমধ্যে শেষ হয়েছে গানটির রেকর্ড। বিটিভির জনপ্রিয় অনুষ্ঠান ‘পরিবর্তন’-এ প্রচারের উদ্দেশ্যে গানটির চিত্রায়ণও শেষ। রোববার, ২০ জানুয়ারি রাত ১০টার ইংরেজি সংবাদের পর রোমান্টিক ধাঁচের এই গানটি প্রচার হবে।

গানটির গীতিকবি জাহিদ আকবর বলেন, রুমীর সাথে আমার গানের রসায়ন সবসময়ই ভালো। যেমনটা চেয়েছি তেমন করেই গানটি তৈরি করেছে রুমী। একেবারে নতুন এক গায়ক রুমীকে শ্রোতারা পাবেন এই গানে।

গানটি নিয়ে রুমী বলেন, অনেকদিন পর নতুন গান নিয়ে ভক্তদের কাছে ফিরলাম। এই গানে নতুনভাবে নিজেকে হাজির করেছি। সুর-গায়কীতে নতুনত্ব পাবেন শ্রোতারা।

আরফিন রুমী ও জাহিদ আকবর জুটির বেশ কিছু গান জনপ্রিয় হয়েছে। রুমির জন্য জাহিদ প্রথম গান লেখেন শাহীন কবির টুটুল পরিচালিত ‘এইতো ভালোবাসা’ ছবিতে। আরফিন রুমীর ‘ভালোবাসি তোমায়’ অ্যালবামের ‘তোমার চোখে আকাশ আমার চাঁদ উজার পূর্ণিমা, ভেতর থেকে বলছে হৃদয় তুমি আমার প্রিয়তমা’ গানটি ব্যাপক জনপ্রিয় হয়।