Loading...
উত্তরকাল > বিস্তারিত > সারাবেলা > দুই ঘটনায় ১৮ জনকে কোপালো দুর্বৃত্তরা

দুই ঘটনায় ১৮ জনকে কোপালো দুর্বৃত্তরা

পড়তে পারবেন 1 মিনিটে
বার্তাকক্ষ প্রতিবেদন 

নারায়ণগঞ্জের ফতুল্লায় পৃথক দুটি ঘটনায় ১৮ জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।আহতরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

শুক্রবার (১৮ জানুয়ারি) রাতে ফতুল্লার বাংলাবাজার আমবাগান ও নূরবাগ এলাকায় এ ঘটনা ঘটে। ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইলিয়াস বাংলানিউজকে জানান, শুক্রবার রাত ৯টার দিকে বাংলাবাজার আমবাগান এলাকায় পথচারীদের ওপর ধারালো ছুরি চাপাতি হাতে হামলা চালায় অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তরা। এসময় তারা ১৩ থেকে ১৪জন পথচারীকে কুপিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে আহতাবস্থায় তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়। তবে, তাদের নামপরিচয় জানা যায়নি। আহতদের নামপরিচয় ও দুর্বৃত্তদের সনাক্তের চেষ্টা চলছে বলেও জানান এসআই ইলিয়াস।

অপরদিকে,  রাত ৯টার দিকে নুরবাগ এলাকায় বারেক মিয়ার বাড়ির সামনে জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে চারজনকে কুপিয়ে আহত করা হয়েছে। আহতরা হলেন- বাবলু মিয়া, তারেক, নিরব ও রকি। তাদের মধ্যে রকিকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, ঘটনার শিকার চারজনেই কেরামবোর্ডের মাধ্যমে জুয়া খেলছিলো। ঘটনাস্থল থেকে পাঁচটি কেরামবোর্ড জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: