পড়তে পারবেন < 1 মিনিটে
শোবিজ প্রতিবেদন

আবারও বিয়ে করছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার! পাত্রী বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এমন গুঞ্জন বেশ চাউর হয়েছে। তবে বিয়ে বাস্তবে নয় তারা পিড়িতে বসছেন রুপালি পর্দায়। বলিউডের জনপ্রিয় পরিচালক রোহিত শেঠির পরবর্তী ছবি ‘সূর্যবংশী’। আর এই ছবিতে নায়ক হিসেবে রোহিতের পছন্দ অক্ষয় কুমারকে। ইতোমধ্যে হ্যাঁ বলে দিয়েছেন তিনি। সিনেমায় একজন এটিএস অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। তাঁর বিপরীতে অভিনয়ের জন্য রোহিতের পছন্দ ক্যাটরিনা কাইফকে। ক্যাটরিনা রাজি হলে ছবিতে অক্ষয় কুমারের স্ত্রী হিসেবে দেখানো হবে তাকে। যদিও ক্যাটরিনা কাইফ এখনও পর্যন্ত তাঁর মতামত জানাননি বলেই খবর।

‘হামকো দিয়াওয়ানা কর গ্যায়ে’, ‘নমস্তে লন্ডন’, ‘সিং ইস ব্লিং, ‘তিস মার খান’-সহ একাধিক জনপ্রিয় সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে বক্স অফিসে একের পর এক হিট দিয়েছেন ক্যাটরিনা কাইফ। কিন্তু, ‘তিস মার খান’-এর পর থেকে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফকে আর একসঙ্গে দেখা যায়নি সিনেমার পর্দায়।

শোনা যায়, অক্ষয় কুমারের সঙ্গে ক্যাটরিনার জুটি বেঁধে অভিনয়ের সময় বন্ধুত্বের চেয়ে একটু বেশিই সম্পর্ক তৈরি হয়। যা নিয়ে বলিউডে শুরু হয় জোর গুঞ্জন। ক্যাটরিনা কাইফের প্রেমে মজেছেন অক্ষয়, শোনা যায় এমন গুঞ্জনও। যা নিয়ে অক্ষয় কুমার বা ক্যাটকে কখনও মুখ খুলতে দেখা যায়নি। তাঁরা বিষয়টি নিয়ে চুপ করে থাকলেও, অক্ষয়পত্নী টুইংকেল নাকি প্রবল আপত্তি জানান। আর এর পরই ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার একেবারে বন্ধ করে দেন অক্ষয়।

Berger Weather Coat