Loading...
উত্তরকাল > Content page > শোবিজ > ২২ বছর পর ঢাকায় আসছেন অঞ্জু ঘোষ

২২ বছর পর ঢাকায় আসছেন অঞ্জু ঘোষ

পড়তে পারবেন 1 মিনিটে

শোবিজ প্রতিবেদন

কিংবদন্তি চিত্রনায়িকা অঞ্জু ঘোষ। অনেক দিন পর শুটিংয়ে ফিরছেন তিনি।  আর সেই শুটিংয়ের জন্যই ঢাকায় পা রাখবেন অঞ্জু। ‘মধুর ক্যান্টিন’ সিনেমায় তার চুক্তিবদ্ধ হওয়ার খবর আগেই প্রকাশ হয়েছে। এরই মধ্যে সিনেমাটির শুটিংও শুরু হয়েছে। প্রথম লটের শুটিংয়ে অংশ নিয়েছেন ওমর সানি, মৌসুমী, মহসীন পলাশ ও সোহানা সাবা প্রমুখ। জানা গেছে, আগামী ২০ অথবা ২১ জানুয়ারি থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এই সিনেমার শুটিং শুরু করবেন তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক রেস্টুরেন্ট ‘মধুর ক্যান্টিন’ নিয়ে সিনেমাটি নির্মাণ করছেন প্রবীণ নির্মাতা সাঈদুর রহমান সাঈদ। অঞ্জু ঘোষের অপেক্ষায় ছিলেন তিনি। ১৯৯৬ সালে অর্থাৎ দীর্ঘ ২২ বছর আগে দেশ ছাড়েন অঞ্জু। তখন থেকেই কলকাতায় বসবাস করছেন এই নায়িকা। কলকাতায় বেশকিছু চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি।

অঞ্জুর প্রকৃত নাম অঞ্জলি। ১৯৭২ থেকে ১৯৮১ সাল পর্যন্ত চট্টগ্রামে মঞ্চনাটকে জনপ্রিয়তার সঙ্গে অভিনয় করেন তিনি। ১৯৮২ সালে ফোক-ফ্যান্টাসি চলচ্চিত্র নির্মাতা এফ কবির চৌধুরী চলচ্চিত্রে আনেন তাকে। অঞ্জুকে নিয়ে তৈরি করেন ‘সওদাগর’ ছবি। এরপর ১৯৮৯ সালে ‘বেদের মেয়ে জোছনা’ চলচ্চিত্র তাকে এনে দেয় রাতারাতি জনপ্রিয়তা। ঢালিউডে প্রায় ৫০টি ছবির অভিনেত্রী তিনি।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

Follow US

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: