Loading...
উত্তরকাল > বিস্তারিত > সারাবেলা > বিজয় সমাবেশে গুরুত্বপূর্ণ বার্তা দেবেন প্রধানমন্ত্রী

বিজয় সমাবেশে গুরুত্বপূর্ণ বার্তা দেবেন প্রধানমন্ত্রী

পড়তে পারবেন 1 মিনিটে

বার্তাকক্ষ প্রতিবেদন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উদযাপন করতে যাচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এ উপলক্ষে ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আগামীকাল শনিবার বিজয় সমাবেশ করবে দলটি।

বিজয় সমাবেশের এ কর্মসূচিতে ব্যাপক গণজমায়েতের প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানিয়েছে দলটি। ঢাকা মহানগরীসহ আশপাশের জেলা থেকে দলের নেতাকর্মীরা এদিন সকাল থেকেই হাজির হবেন স্বাধীনতা সংগ্রামের স্মৃতিবিজড়িত এ উদ্যানে। এতে প্রধান অতিথির বক্তব্য দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ‘বিজয় সমাবেশে’ দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গুরুত্বপূর্ণ বার্তা দেবেন। নেতাকর্মীদের ক্ষমতার অপব্যবহার না করতে সতর্ক করবেন তিনি। এছাড়া দুর্নীতি, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’-এর কথা পুনরুল্লেখ করে নেতাকর্মীদের এসব থেকে দূরে থাকার আহ্বান জানাবেন দলের সভাপতি। বিশেষ করে মাদক নির্মূল অভিযানে সবাইকে ঝাঁপিয়ে পড়ার নির্দেশনা আসবে এ সমাবেশ থেকে। প্রধানমন্ত্রী তার বক্তব্যে ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনার বিস্তারিত তুলে ধরবেন বলে জানান তিনি।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: