পড়তে পারবেন < 1 মিনিটে Berger Weather Coat

বার্তাকক্ষ প্রতিবেদন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উদযাপন করতে যাচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এ উপলক্ষে ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আগামীকাল শনিবার বিজয় সমাবেশ করবে দলটি।

বিজয় সমাবেশের এ কর্মসূচিতে ব্যাপক গণজমায়েতের প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানিয়েছে দলটি। ঢাকা মহানগরীসহ আশপাশের জেলা থেকে দলের নেতাকর্মীরা এদিন সকাল থেকেই হাজির হবেন স্বাধীনতা সংগ্রামের স্মৃতিবিজড়িত এ উদ্যানে। এতে প্রধান অতিথির বক্তব্য দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ‘বিজয় সমাবেশে’ দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গুরুত্বপূর্ণ বার্তা দেবেন। নেতাকর্মীদের ক্ষমতার অপব্যবহার না করতে সতর্ক করবেন তিনি। এছাড়া দুর্নীতি, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’-এর কথা পুনরুল্লেখ করে নেতাকর্মীদের এসব থেকে দূরে থাকার আহ্বান জানাবেন দলের সভাপতি। বিশেষ করে মাদক নির্মূল অভিযানে সবাইকে ঝাঁপিয়ে পড়ার নির্দেশনা আসবে এ সমাবেশ থেকে। প্রধানমন্ত্রী তার বক্তব্যে ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনার বিস্তারিত তুলে ধরবেন বলে জানান তিনি।