Loading...
উত্তরকাল > বিস্তারিত > সবিশেষ > রাজশাহী নয়, ২ নভেম্বর ঐক্যফ্রন্টের সমাবেশ ঢাকায়

রাজশাহী নয়, ২ নভেম্বর ঐক্যফ্রন্টের সমাবেশ ঢাকায়

পড়তে পারবেন 1 মিনিটে

বার্তাকক্ষ প্রতিবেদন 

পূর্বনির্ধারিত রাজশাহীর সমাবেশের তারিখ পেছালো জাতীয় ঐক্যফ্রন্ট। ২ নভেম্বর রাজশাহীর বদলে ঢাকায় সমাবেশ করবে তারা। রাজশাহীর জনসভার সম্ভাব্য নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে ৬ নভেম্বর।

সোমবার (২৯ অক্টোবর) সাড়ে ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, আগামী ২ নভেম্বর রাজধানীতে জনসভা করতে চায় জাতীয় ঐক্যফ্রন্ট। জনসভাস্থল হিসিবে সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তা নির্ধারণ করে পুলিশের কাছে অনুমতি চাওয়া হয়েছে।

রিজভী বলেন, ২ নভেম্বর বেলা ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত জাতীয় ঐক্যফ্রন্টের উদ্যোগে সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তায় জনসভা অনুষ্ঠিত হবে। এ জন্য পুলিশের কাছে অনুমতিও চাওয়া হয়েছে। তিনি আরও বলেন, তবে এখনও জনসভার অনুমতি পাওয়া যায়নি।

এদিকে তাবলীগ জামাতের জেলা ইজতেমার কারণে রাজশাহীর সমাবেশের তারিখ পেছানো হয়েছে বলে জানিয়েছেন নেতারা। ৬ নভেম্বর রাজশাহী মহানগরীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে সমাবেশের অনুমতি চেয়ে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে পুলিশকে চিঠি দিয়েছে বিএনপি। রাজশাহী মহানগর পুলিশ এখনো এর অনুমতি দেয় নি।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: