পড়তে পারবেন < 1 মিনিটে Berger Weather Coat

বার্তাকক্ষ প্রতিবেদন 

পূর্বনির্ধারিত রাজশাহীর সমাবেশের তারিখ পেছালো জাতীয় ঐক্যফ্রন্ট। ২ নভেম্বর রাজশাহীর বদলে ঢাকায় সমাবেশ করবে তারা। রাজশাহীর জনসভার সম্ভাব্য নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে ৬ নভেম্বর।

সোমবার (২৯ অক্টোবর) সাড়ে ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, আগামী ২ নভেম্বর রাজধানীতে জনসভা করতে চায় জাতীয় ঐক্যফ্রন্ট। জনসভাস্থল হিসিবে সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তা নির্ধারণ করে পুলিশের কাছে অনুমতি চাওয়া হয়েছে।

রিজভী বলেন, ২ নভেম্বর বেলা ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত জাতীয় ঐক্যফ্রন্টের উদ্যোগে সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তায় জনসভা অনুষ্ঠিত হবে। এ জন্য পুলিশের কাছে অনুমতিও চাওয়া হয়েছে। তিনি আরও বলেন, তবে এখনও জনসভার অনুমতি পাওয়া যায়নি।

এদিকে তাবলীগ জামাতের জেলা ইজতেমার কারণে রাজশাহীর সমাবেশের তারিখ পেছানো হয়েছে বলে জানিয়েছেন নেতারা। ৬ নভেম্বর রাজশাহী মহানগরীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে সমাবেশের অনুমতি চেয়ে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে পুলিশকে চিঠি দিয়েছে বিএনপি। রাজশাহী মহানগর পুলিশ এখনো এর অনুমতি দেয় নি।